ভিডিও

স্বামী শাহরুখ নিয়ে যা বললেন গৌরী

প্রকাশিত: অক্টোবর ০৯, ২০২৪, ০২:৩৬ দুপুর
আপডেট: অক্টোবর ০৯, ২০২৪, ০২:৩৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : গৌরী খানের সঙ্গে তিন দশকেরও বেশি সময় ধরে সংসার করছেন বলিউড কিং শাহরুখ খান। এত সময়ের মাঝেও তাদের সম্পর্ক এখনও অক্ষত। ইন্ডাস্ট্রিতে তারকাদের বিচ্ছেদ, সম্পর্ক ভাঙার খবরের মাঝেও শাহরুখ-গৌরী যেন সেই প্রথম দিনের মতই সম্পর্ক ধরে রেখেছেন।

শাহরুখ ও গৌরী একে অন্যকে মন দিয়েছিলেন বহু আগেই। তবে বিয়ের সিদ্ধান্ত নিতে খুব বেশি দেরি করেননি তারা। কিছুদিনের মধ্যেই সকলকে লুকিয়ে বিয়ে করেছিলেন এই জুটি। রাজকীয় আয়োজন ছিল না, আইনিমতেই সংসার পাতেন তারা। পরবর্তীতে অনুষ্ঠান হয়। সেই থেকে শুরু পথচলা। শাহরুখের তখন মাথার ওপর ছাদও ছিল না। তিলে তিলে নিজেদের সংসার গুছিয়ে তোলে এই দম্পতি। আজও তারা একসঙ্গেই ঘর করছেন। সম্পর্কে কম ঝড় ওঠেনি, তবুও তাদের পথ চলা থামেনি শাহরুখ-গৌরীর। সম্প্রতি করণ জোহরের-কফি উইথ করণে শাহরুখকে নিয়ে মুখ খুলেছেন গৌরী। করণ তাকে প্রশ্ন করেন, ‘স্বামী হিসেবে শাহরুখ কেমন?’

উত্তরে গৌরী বলেছিলেন, ‘শাহরুখ ভীষণ সহজ মানুষ। শাহরুখকে যা দেওয়া হয়, তাই খেয়ে উঠে পড়েন। নুন ছাড়া রান্না হলেও চলে তার। তার এটাই যে শুধু ভালো দিক, তা নয়। সে যেকোনো পরিস্থিতিতে মানিয়ে নিতে পারে। সকলের সঙ্গে সহজে মিশে যেতে পারে। 'আমি শাহরুখ', সেই দম্ভটা ওর নেই। যার ফলে শাহরুখের সঙ্গে তার সংসার করাটা কখনোই চ্যালেঞ্জের ছিল না। গৌরী খান, শাহরুখকে নিয়ে ধৈর্য হারানো তো দূরের কথা, বরং তিনি শাহরুখকে নিয়ে একপ্রকার গর্ব করলেন। জানালেন, গৌরী যা করে দেন, শাহরুখ তাই খান। স্ত্রী যেভাবে চালান, কিং সেভাবেই চলেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS