ভিডিও

সৃজিত-মিথিলার দাম্পত্য জীবন নিয়ে প্রশ্ন তসলিমার

প্রকাশিত: অক্টোবর ০৯, ২০২৪, ০৩:১৯ দুপুর
আপডেট: অক্টোবর ০৯, ২০২৪, ০৩:১৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : সৃজিত-মিথিলার দাম্পত্য জীবন নিয়ে প্রশ্ন তুললেন ভারতে বসবাসরত বাংলাদেশের নির্বাসিত লেখক তসলিমা নাসরিন। মঙ্গলবার (৮ অক্টোবর) তসলিমা নাসরিন তার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। তাতে বাংলাদেশ ও পশ্চিমবঙ্গের শিল্পীদের বৈবাহিক সম্পর্ক স্থায়ী না হওয়ার বিষয়ে আলোকপাত করেন। সেখানে সৃজিত-মিথিলার ‘নিস্তব্ধ’ দাম্পত্য জীবনও প্রাসঙ্গিক করে তুলেন।

শুরুতে প্রাক্তন দম্পতি কবীর সুমন-সাবিনা ইয়াসমিন প্রসঙ্গ টেনে তসলিমা নাসরিন লেখেন, ‘বাংলাদেশ আর পশ্চিমবঙ্গের শিল্পীদের মধ্যে রোমান্টিক বা বৈবাহিক সম্পর্ক কেন টিকছে না? সাবিনা ইয়াসমিন আর কবীর সুমন বিয়ে করলেন। বিরাট হৈচৈ হলো। দু’জনে কিছুদিন একসঙ্গে গান গাইলেন। এরপর নিস্তব্ধতা। যে যার মতো যার যার দেশে জীবন যাপন করছেন। সাবিনা আর সুমনের মধ্যে কোনো সম্পর্ক অবশিষ্ট আছে বলে মনে হয় না।’ সৃজিত-মিথিলার দাম্পত্য জীবন উল্লেখ করে তসলিমা নাসরিন লেখেন, ‘এরপর সৃজিত আর মিথিলা বিয়ে করলেন। বিরাট হৈচৈ হলো। দু’জনে কিছুদিন একসঙ্গে চলাফেরা করলেন। এরপর নিস্তব্ধতা। যে যার মতো যার যার দেশে জীবন যাপন করছেন। সৃজিত তার ১০/১২টা সাপ নিয়ে, আর মিথিলা তার কন্যা নিয়ে। মিলন থাকলে বিচ্ছেদ থাকে, এ নতুন কিছু নয়। কিন্তু তারপরও মনে হয় দুই দেশের মানুষের মধ্যে হৃদয়ের বন্ধন দৃঢ় হলে অসাম্প্রদায়িকতার নিদর্শন চমৎকার হতে পারতো।’তসলিমা নাসরিনের এসব বক্তব্য সামনে আসার পর এখনো কোনো প্রতিক্রিয়া জানাননি সৃজিত কিংবা মিথিলা। এর আগে এ জুটির সংসার ভাঙার গুঞ্জন চাউর হলে নিজের অবস্থান পরিষ্কার করে মিথিলা বলেছিলেন ‘বিয়ে ভাঙার এই গুজব পুরোপুরি ভিত্তিহীন।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS