ভিডিও

দেশের বাইরে নয়, পরিবার নিয়ে মন্দিরে-মন্দিরে ঘুরবেন বিদ্যা সিনহা মিম

প্রকাশিত: অক্টোবর ১০, ২০২৪, ০৯:১২ রাত
আপডেট: অক্টোবর ১০, ২০২৪, ১০:০৪ রাত
আমাদেরকে ফলো করুন

পূজার এই কটা দিন নিজের মতো করেই সাজতে ভালোবাসেন বিদ্যা সিনহা মিম। হালকা প্রসাধনী ব্যবহার করেন। পোশাকের ক্ষেত্রে বেছে নেন কোমল সব রং।

ষষ্ঠী থেকে দশমী– পূজার একেক দিনে একেক রকম পোশাক পরবেন বলে জানালেন মিম। সম্প্রতি মিমকে দেখা গেছে দুর্গাপূজার ফটোশুটে অংশ নিতেও। সে ছবিগুলো পোস্ট করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। তাতে বেশ সাড়াও মিলেছে। মিম বলেন, নিজের আনন্দ থেকেই এমন ফটোশুট করা।

পূজাতে পরিকল্পনা কী? কোথায় থাকছেন, কোথায় কোথায় ঘুরছেন? এই বিষয়ে জানতে চাওয়া হয় নায়িকার কাছে। মিম বলেন, ‘এবার পূজাতে আমি ঢাকায় থাকব। বাইরে যাওয়ার কোনো পরিকল্পনা নেই। ঢাকাতেই বিভিন্ন পূজামণ্ডপে ঘুরে বেড়াব। ইচ্ছা আছে সবগুলো মন্দির দর্শন করার।’ মিমের শ্বশুরবাড়ি কুমিল্লা। পূজাতে সেখানে কেন যাচ্ছেন না জানতে চাইলে তিনি বলেন, ‘আমি আসলে এবার কোথাও যাওয়ার পরিকল্পনা করিনি। কারণ, পূজার পরপরই মাকে নিয়ে ডাক্তার দেখাতে দেশের বাইরে যেতে হবে। এ ছাড়াও রাস্তাঘাটে বেশ যানজট থাকায় স্বল্প সময়ের জন্যও কোথাও যেতে চাচ্ছি না। তাই এবার পরিকল্পনা ঢাকাকে ঘিরেই।’ 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS