ভিডিও

নতুন প্রেমে মধুমিতা!

প্রকাশিত: অক্টোবর ১২, ২০২৪, ০১:৪৯ দুপুর
আপডেট: অক্টোবর ১২, ২০২৪, ০১:৪৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : প্রেমের জন্য আবারও আলোচনায় টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। আর প্রেমের বিষয়টি জানিয়েছেন এই নায়িকা নিজেই। 

প্রেম করছেন মধুমিতা, সামাজিক যোগাযোগমাধ্যমে প্রেমিকের সঙ্গে ছবিও শেয়ার করেছেন তিনি। এরপর প্রশ্ন আসে কার সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী। ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা যায়, ২০১৯ সালে পরিচালক সৌরভ চক্রবর্তীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় মধুমিতার। এরপর থেকে আনুষ্ঠানিকভাবে তিনি সিঙ্গেলই ছিলেন। এবার তিনি জানালেন, দেবমাল্য চক্রবর্তীর সঙ্গে প্রেম করছেন তিনি। সপ্তমীর মধ্যরাতে শেয়ার করা সেই ছবিতে দেখা যাচ্ছে, অভিনেত্রীর হাতের ওপর রাখা আরেকটি হাত। চারপাশে নিস্তব্ধতা। মধুমিতা লিখলেন, ‘নতুন শুরু’। এছাড়া আরেকটি ছবিও এসেছে প্রকাশ্যে, সেখানে প্রেমিকের সঙ্গে একই ফ্রেমে ধরা দিলেন। মধুমিতার পরনে কালো শাড়ি। অভিনেত্রীর সঙ্গে ম্যাচিং করে কালো শার্ট পরেছিলেন তার প্রেমিক। নাম দেবমাল্য চক্রবর্তী।

বিষয়টি নিয়ে মধুমিতা বলেন, ‘হ্যাঁ, প্রেম করছি। তবে খুব সম্প্রতি আমাদের সম্পর্কটা শুরু হয়েছে।’ তবে কি খুব শিগগিরই বিয়ে করতে যাচ্ছেন তারা, এমন প্রশ্নে অভিনেত্রী বলেন, সবে প্রেমের শুরুটা হয়েছে। বিয়ে নিয়ে এখনই কিছু ভাবিনি। 
জানা যায়, অভিনেত্রীর প্রেমিক অভিনয় জগতের কেউ নন। যদিও সোশ্যাল মিডিয়ায় অনেক অভিনেত্রীই দেবমাল্যকে অনুসরণ করেন। মধুমিতার ভাষ্য, সে কী করে, এখন একটু চাপাই থাক। অন্যদিকে, ছোট পর্দায় কাজ করে পরিচিতি পাওয়া মধুমিধাকে দেখা গেছে বেশি কয়েকটি সিনেমায়। সম্প্রতি তিনি নাম লিখিয়েছেন হিন্দি সিনেমায়ও।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS