ভিডিও

পূজামণ্ডপে মেজাজ হারালেন কাজল!

প্রকাশিত: অক্টোবর ১২, ২০২৪, ০১:৫৬ দুপুর
আপডেট: অক্টোবর ১২, ২০২৪, ০২:৪৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : পূজামণ্ডপে মেজাজ হারালেন বলিউড অভিনেত্রী কাজল দেবগন। শুক্রবার (১১ অক্টোবর) মুম্বাইয়ে মুখার্জি বাড়ির পূজামণ্ডপে এ ঘটনা ঘটে। এ মুহূর্তের স্থিরচিত্র ও ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায়, রেগে গিয়ে কথা বলছেন কাজল। তার সামনে থাকা কয়েকজনকে উদ্দেশ্য করে তিনি বলছেন, ‘আপনারা সবাই জুতা পরে প্যান্ডেলের ভেতরে আসছেন। আপনার জুতা একপাশে রাখুন। কিছুটা সম্মান তো রাখুন, এটা তো পূজা।’ ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, মুম্বাইয়ে দুর্গাপূজার আয়োজন করেছে রানী মুখার্জি, কাজল এবং অয়ন মুখার্জির পরিবার। সেখানে পূজার সময় দেবী দুর্গার পাশে কয়েকজন জুতা পরে অবস্থান করছিলেন। আর তা দেখেই রেগে যান কাজল।

সপ্তমীর দিনও মেজাজ হারান অজয় ঘরণী কাজল। এদিন তার নিশানায় ছিলেন পাপারাজ্জিরা। অবশ্য, কাজলের রাগের সঙ্গত কারণও ছিল। এদিন নায়িকা এমন চেঁচামেচি শুরু করেছিলেন যে, রীতিমতো ভয়ে ওই স্থান থেকে সরে যান উপস্থিত আলিয়া ভাট থেকে অন্য তারকারাও। অষ্টমীর দিনও একই ঘটনা ঘটালেন এই অভিনেত্রী।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS