ভিডিও

নতুন তিন ধারাবাহিকে শখ

প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২৪, ০৫:৩৭ বিকাল
আপডেট: অক্টোবর ২৪, ২০২৪, ০৫:৩৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন: অভিনয়ে এখন নিয়মিত জনপ্রিয় মডেল ও অভিনেত্রী শখ। তার একমাত্র কন্যা আনাহিতা রহমান-এর বয়স এখন তিন। তবে আনাহিতার যখন এক বছরও পূর্ণ হয়নি তার আগে থেকেই বিরতির পর শখ আবারো অভিনয়ে ব্যস্ত হয়ে উঠেছিলেন। সেই ধারাবাহিকতায় এখনো তিনি অভিনয়ে নিয়মিত।

এরইমধ্যে নতুন তিনটি ধারাবাহিক নাটকে কাজ করেছেন শখ। যার মধ্যে ইমরাউল রাফাত পরিচালিত ‘অদ্ভূত পরিবার’ নাটকটি এরইমধ্যে এটিএন বাংলায় প্রচার শুরু হয়েছে। গুনী নাট্যনির্মাতা কায়সার আহমেদ’র নতুন ধারাবাহিক ‘অচিনপুর’ ও আবু হায়াত মাহমুদ পরিচালিত নতুন ধারাবাহিক নাটক ‘জেন-জি’ শিগগিরই দু’টি ভিন্ন চ্যানেলে প্রচার শুরু হতে যাচ্ছে। এদিকে আগামীকাল শখের জন্মদিন। তবে এবারের জন্মদিনে তিনি ঢাকায় থাকতে পারছেন না। কারণ তার স্কুল জীবনের এক বান্ধবী’র বিয়েতে তাকে ফরিদপুরে থাকতে হবে। সেখানে তিনি আনাহিতা’কে সঙ্গে নিয়ে মনের মতো করে ঘুরে বেড়াবেন।

শখ বলেন,‘ এই সময়টায় অভিনয়ে আমার জীবনে আবারো ছন্দ ফিরে এসেছে। আমি আমার মতো করে নিজের ভালো লাগার গল্পে কাজ করতে পারছি। এরইমধ্যে নতুন প্রচার চলতি ধারাবাহিক নাটক অদ্ভূত পরিবারের জন্য বেশ ভালো সাড়া পাচ্ছি। সেইসাথে অধীর আগ্রহে অপেক্ষা করছি অচিনপুর ও জেন-জি ধারাবাহিক দু’টির জন্য। কারণ দু’টি ধারাবাহিকেই আমার অভিনীত চরিত্র আমার ভীষণ পছন্দ। বিশেষত কায়সার আহমেদ ভাইয়ের অচিনপুর ধারাবাহিকের কথা বলতেই হয়। কায়সার ভাই একজন সিনিয়র নির্মাতা। ভীষণ গুনী এবং ভীষণ বিনয়ী একজন নির্মাতা তিনি। তার নির্দেশনায় কাজ করতে সবসময়ই আমার ভীষণ ভালো লাগে। বাকী দু’জন তরুন পরিচালকও ভীষণ মেধাবী। জন্মদিনে সবার দোয়া চাই যাতে পরিবারের সবাইকে নিয়ে দিনটি ঠিকঠাকভাবে উদযাপন করতে পারি।’

এদিকে শখ আরো জানান শিগগিরই একটি ওটিটি প্লাটফরমের জন্য একটি ওয়েব সিরিজে কাজ শুরু করতে যাচ্ছেন। তবে কোনোকিছুই এখনো চুড়ান্ত হয়নি বলে আপাতত বিস্তারিত জানাতে পাারছেন না। এছাড়াও নতুন নতুন বিজ্ঞাপনেও তার কাজ করা কথা রয়েছে। আনিকা কবির শখ মূলত একজন নৃত্যশিল্পী। যে কারণে বিশেষ বিশেষ দিবসে তাকে বিভিন্ন স্টেজ শো’তে নৃত্য পরিবেশন করতেও দেখা যায়। শখ এখন পর্যন্ত দু’টি সিনেমায় অভিনয় করেছেন। একটি প্রয়াত এমবি মানিকের ‘বলোনা তুমি আমার’। অন্যটি সানিয়াদ হোসেনের ‘অল্প অল্প প্রেমের গল্প’। দু’টি সিনেমাতে তার বিপরীতে ছিলেন শাকিব খান ও নিলয় আলমগীর। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS