ভিডিও

মাকে ছাড়া কেমন কাটছে পূজার পূজা

প্রকাশিত: অক্টোবর ১২, ২০২৪, ০১:৫৮ দুপুর
আপডেট: অক্টোবর ১২, ২০২৪, ০১:৫৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : মাকে হারিয়ে এখনও শোকে বিহ্বল ঢালিউড নায়িকা পূজা চেরি। তাই শারদীয় দুর্গা উৎসব ঘিরে কোনো পরিকল্পনা নেই পূজার। এমনকি পূজা উপলক্ষেত নিজের জন্য কেনাকাটাও করেননি তিনি। বর্তমানে ঢাকার বাইরে শুটিংয়ে ব্যস্ত এ নায়িকা। কাজের ফাঁকে আশপাশের কোনো পূজামণ্ডপে হয়তো ঢুঁ মারতে পারেন পূজা। রায়হান রাফীর ওয়েব সিরিজ ‘ব্ল্যাকমানি’র শুটিংয়ের জন্য সিরাজগঞ্জে রয়েছেন পূজা চেরি। সিরিজটির শুটিং চলবে অক্টোবরের তৃতীয় সপ্তাহ পর্যন্ত।

সেখানেই গণমাধ্যমকে পূজা বলেন, ‘সবাই জানেন, মা আমার সঙ্গে নেই। তিনি মারা গেছেন ছয় মাস হতে চলেছে। গতবারও মা আমার সঙ্গে ছিলেন। বিভিন্ন পূজামণ্ডপে মা আমার হাত ধরে গেছেন। বিষয়টা এমন, আমি তার মা। ওই ব্যাপারটা আসলে রিকল হচ্ছে। এবার আসলে সেভাবে কোনো পরিকল্পনা নেই। নিজের জন্য একটা সুতাও কিনিনি। কিনবও না। কাজে ব্যস্ত থাকব।’

চলতি বছরের মার্চের শুরু থেকে পূজা চেরির মা নানান ধরনের অসুস্থতায় ভুগছিলেন। মাঝে বেশ কিছুদিন হাসপাতালে ভর্তি ছিলেন। এরপরে তাকে বাসায় নেওয়া হলে গত ২৪ মার্চ সকালে তিনি মৃত্যুবরণ করেন। তারপর থেকেই মা হারানোর শোক নিয়ে সময় পাড় করছেন পূজা। ২০১২ সালে ‘ভালোবাসার রং’ সিনেমা দিয়ে শিশুশিল্পী হিসেবে আত্মপ্রকাশ করেন পূজা। এরপর তিনি ‘পোড়ামন-২’ সিনেমায় পরী চরিত্রে অভিনয় করে দারুণ জনপ্রিয়তা পান। সেই ধারাবাহিকতায় তিনি এখনো কাজ করছেন। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS