ভিডিও

হিজবুল্লাহর গোয়েন্দা সদরদপ্তরে ইসরায়েলি হামলায় নিহত ৩

প্রকাশিত: অক্টোবর ২০, ২০২৪, ০৪:২৭ দুপুর
আপডেট: অক্টোবর ২০, ২০২৪, ০৪:২৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : লেবাননের রাজধানী বৈরুতে হিজবুল্লাহর গোয়েন্দা সদরদপ্তরে হামলা চালিয়েছে ইসরায়েলি বাহিনী। এতে হিজবুল্লাহর অন্তত তিন প্রধান কর্মকর্তা নিহত হয়েছেন। রোববার (২০ অক্টোবর) আল জাজিরার এক লাইভ প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

বৈরুতে ভূগর্ভস্থ অস্ত্রাগার ওয়ার্কশপেও হামলা চালানো হয়েছে বলে ইসরায়েলি বাহিনী জানিয়েছে। এছাড়া হামলায় নিহত হিজবুল্লাহ কর্মকর্তাদের নাম প্রকাশ করেছে ইসরায়েল। তারা হলেন, এলহাগ আব্বাস সালামেহ, রাছা আব্বাস ইছা এবং আহমেদ আলি হাসিন। এর আগে ইসরায়েল দাবি করে তারা লেবাননের দক্ষিণাঞ্চলে গত একদিনে হিজবুল্লাহর ৬৫ জনের বেশি যোদ্ধাকে হত্যা করেছে। ইসরায়েলি সেনাবাহিনীর পক্ষ থেকে বলা হয়েছে, গতকাল লেবাননের ১৭৫টি জায়গা লক্ষ্যবস্তু করা হয়েছে। 

এক বিবৃতিতে বলা হয়েছে, এসব জায়গা থেকে হিজবুল্লাহ ইসরায়েলি ভূখণ্ড ও সামরিক ভবনে হামলা চালানোর জন্য ব্যবহার করত। তবে ইসরায়েলের এমন দাবি নিয়ে এখন পর্যন্ত কোনো মন্তব্য করেনি হিজবুল্লাহ।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS