ভিডিও

জম্মু ও কাশ্মীরে ভয়াবহ হামলায় নিহত ৭

প্রকাশিত: অক্টোবর ২১, ২০২৪, ০৩:০৯ দুপুর
আপডেট: অক্টোবর ২১, ২০২৪, ০৫:৪৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের জম্মু ও কাশ্মীরে নতুন সরকার গঠন কয়েক দিনের মধ্যেই গান্দেরবাল জেলায় সন্ত্রাসী হামলায় ছয় নির্মাণ শ্রমিক ও এক চিকিৎসক নিহত হয়েছেন। রোববার (২০ অক্টোবর) রাতে সন্ত্রাসীরা একটি বেসরকারি কোম্পানির ক্যাম্প হাউজিং কর্মীদের ওপর গুলি চালায়। গুন্ড এলাকায় একটি নির্মাণাধীন টানেলে কাজ করছিল তারা। খবর : এনডিটিভি 

জম্মু ও কাশ্মীরের নবনির্বাচিত মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লাহ এটিকে ‘অস্থানীয় শ্রমিকদের ওপর নৃশংস এবং কাপুরুষোচিত আক্রমণ’ বলে অভিহিত করেছেন। আবদুল্লাহ বলেন, ‘এই লোকেরা এলাকার একটি গুরুত্বপূর্ণ অবকাঠামো প্রকল্পে কাজ করছিলেন। নিরস্ত্র নিরীহ মানুষের ওপর এই জঙ্গি হামলার তীব্র নিন্দা জানাই এবং যারা প্রিয়জন হারিয়েছেন তাদের প্রতি সমবেদনা জানাই।’ জম্মু ও কাশ্মীরের লেফটেন্যান্ট গভর্নর মনোজ সিনহা বলেছেন, ‘পুলিশ, সেনাবাহিনী এবং নিরাপত্তা বাহিনীকে পূর্ণ স্বাধীনতা দেওয়া হয়েছে’। এই ঘৃণ্য কাজের পিছনে যারা তাদের শাস্তি নিশ্চিতের প্রতিশ্রুতি দিয়েছেন তিনি।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS