ভিডিও

ঘরের মাঠে কষ্টার্জিত জয় রিয়ালের 

প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২৪, ০৩:১৫ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২৫, ২০২৪, ০৩:১৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : মঙ্গলবার রাতে লা লিগার ম্যাচে প্রথমার্ধে ২-০ গোলের লিড নেয় রিয়াল মাদ্রিদ। এর মধ্যে প্রথম গোলটি তারা ১ মিনিটেই পেয়ে যায়। ভিনিসিয়াস জুনিয়র দুর্দান্ত গতি ও ড্রিবলিংয়ে বক্সে ঢুকে ফাঁকায় থাকা ডিফেন্ডার লুকাস ভাসকেসকে পাস দেন। গোল করতে ভুল করেননি স্প্যানিশ এই ফুটবলার। এরপর ৪০ মিনিটে গোল করেন কিলিয়ান এমবাপ্পে। তাকে গোল করান জুড বেলিংহাম। তবে গোলে নিশ্চয় ভক্তরা এমবাপ্পের দক্ষতা-প্রতিভার স্বাদ পেয়েছেন। দ্বিতীয়ার্ধের শুরুতে ৩-০ গোলের লিড নেয় কার্লো আনচেলত্তির দল। এবারের গোলটি করেন রদ্রিগো গোয়েস।

সহজে এবং নিশ্চিন্তে জয় ভেবে রিয়াল কোচ ৭০ মিনিটের দিকে বেশ ক’জন খেলোয়াড় বদলি করেন। লুকা মডরিচ নামেন ফেদে ভালভার্দের জায়গায়। এদের মিলিতাওকে তুলে ভ্যালেজকে পাঠান সেন্ট্রাল ডিফেন্সে। তরুণ ডিফেন্ডার ভ্যালেজ চাপ সামলাতে পারেননি। ম্যাচের ৮৫ ও ৮৬ মিনিটে গোল করে ঘুরে দাঁড়ায় আলাভেস। সমতায় ফেরার জন্য যোগ হওয়া সময় পর্যন্ত সুযোগ তৈরিও করে। কিন্তু জয়ের সমান সমতা আর পায়নি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS