ভিডিও

মার্টিনেজের রাতে বায়ার্নকে হারাল অ্যাস্টন ভিলা 

প্রকাশিত: অক্টোবর ০৩, ২০২৪, ০৩:০২ দুপুর
আপডেট: অক্টোবর ০৩, ২০২৪, ০৩:০২ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখকে ১-০ গোলে হারিয়ে অবিশ্বাস্য জয় তুলে নিয়েছে অ্যাস্টন ভিলা। এমিলিয়ানো মার্টিনেজের একের পর এক সেভ করে দলকে এই জয় উপহার দেন। 

বুধবার (২ অক্টোবর) নতুন আঙ্গিকের চ্যাম্পিয়নস লিগে বায়ার্নের মুখোমুখি হয়েছিল ভিলা। পুরো ম্যাচে ভিলার গোলপোস্টে অতন্দ্র প্রহরী হয়ে রইলেন মার্টিনেজ। বিশ্বস্ত হাতে রক্ষা করলেন জাল। এই সুযোগে ৭৮তম মিনিটে বায়ার্নের জাল কাঁপিয়ে দেন ভিলার দুরান। এই গোলেই নিশ্চিত হয় জয়। এই জয়ে চার দশক আগের সাফল্যের স্মৃতি ফেরালো ভিলা। ১৯৮২ সালে ইউরোপিয়ান কাপের ফাইনালে বায়ার্নকে হারিয়েই প্রথম ও শেষবার এই প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছিল। পরের আসরেও ছিল তারা। এরপর তো ব্যর্থতার গল্প। অবশেষে দীর্ঘ খরা কাটিয়ে ইউরোপ সেরার আসরে ফিরেই চমক দেখালো প্রিমিয়ার লিগের দলটি।

আগের ম্যাচেও দারুণ এক জয় তুলে নিয়েছিল ভিলা। ইয়াং বয়েজকে হারিয়েছিল ৩-০ গোলে। তাতে পয়েন্ট টেবিলেও তাদের অবস্থান বেশ ভালো।  দুই ম্যাচে শতভাগ সাফল্যে ৬ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে উঠেছে তারা। বায়ার্ন ৩ পয়েন্ট নিয়ে আছে ১৫ নম্বরে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS