ভিডিও

সাজাপ্রাপ্ত পলাতক আসামি মোঃ হাসিবুর রহমান তুহিন বিশ্বাসকে গ্রেফতার

প্রকাশিত: অক্টোবর ২১, ২০২৪, ০৪:৩৫ দুপুর
আপডেট: অক্টোবর ২১, ২০২৪, ০৪:৩৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

মিনিস্টার-মাইওয়ান গ্রুপের (ইলেক্ট্রনিক্স) সাবেক ডিলার“বিশ্বাস ইলেকট্রনিক্স” (মিরপুর-কুষ্টিয়া) এর মালিক মোঃ হাসিবুর রহমান তুহিন বিশ্বাসকে ব্যবসার নামে অর্থ আত্মসাতের মামলায়  আটক  করা হয়েছে।  তিনি  কুষ্টিয়ার মিরপুর থানার পোড়াদহ বাজারের মৃত সাইদুর রহমান বিশ্বাস এর ছেলে। 

জানা যায়, মিনিস্টার-মাইওয়ান গ্রুপের সাথে ব্যবসা করা কালীন সময়ে কোম্পানির বিপুল পরিমাণ অর্থ আত্মসাতের দায়ে তার বিরুদ্ধে ঢাকা মূখ্য মহানগর হাকিম আদালতে সিআর মামলা নং-১২৭/২০, ধারা-১৩৮ এন আই এ্যাক্ট দায়ের করা হয়। উক্ত মামলাটি দায়রা মামলা নং-২৭৬২/২১ হিসেবে ঢাকা মহানগর পরিবেশ আদালতে দীর্ঘ বিচারিক কার্যক্রম শেষে গত ৩১/১০/২০২৩ তারিখে আসামি মোঃ হাসিবুর রহমান তুহিন বিশ্বাসের বিরুদ্ধে ৬ (ছয়) কোটি টাকা অর্থদন্ড এবং ০১ (এক) বছরের সশ্রম কারাদন্ডের রায় প্রদান করেন। কুষ্টিয়া জেলাধীন মিরপুর থানা পুলিশ গত ২০/১০/২৪ তারিখে সাজাপ্রাপ্ত উক্ত আসামী মোঃ হাসিবুর রহমান তুহিন বিশ্বাসকে গ্রেফতার করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS