ভিডিও

সুন্দরবনের আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিস দল

প্রকাশিত: মে ০৫, ২০২৪, ১২:০০ দুপুর
আপডেট: মে ০৫, ২০২৪, ০২:৩১ দুপুর
আমাদেরকে ফলো করুন

বাগেরহাটের সুন্দরবনে লাগা আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করেছে ফায়ার সার্ভিস দল। আজ রোববার ( ৫ মে ) সকালে ঘটনাস্থলে পৌঁছে কাজ শুরু করে তারা। তবে আগুন নিয়ন্ত্রণে আনতে কত সময় লাগবে তা জানাতে পারেনি ফায়ার সার্ভিস।

ফায়ার সার্ভিসের মোংলার স্টেশন কর্মকর্তা মোহাম্মদ কায়মুজ্জামান জানান, শনিবার বিকেলে ফায়ার সার্ভিসের দুই ইউনিট গেলেও ফায়ার ফাইটিংয়ের মেশিন ও যন্ত্রপাতি নিয়ে ঘটনাস্থলে পৌঁছাতে পারেনি। এছাড়া যেখানে আগুন লেগেছে, সেখান থেকে পানির দূরত্ব প্রায় দুই কিলোমিটার। যার কারণে শনিবার আর আগুন নির্বাপণের কাজ শুরু করা যায়নি। রোববার সকালে আগুন নেভানোর কাজ শুরু করা হয়েছে।

সুন্দরবন পূর্ব বনবিভাগের বিভাগীয় বন কর্মকর্তা কাজী নুরুল করিম জানান, কীভাবে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে সে বিষয়ে গঠিত তদন্ত কমিটি বিস্তারিত জানাবে।এর আগে শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে সুন্দরবনের পূর্ব বনবিভাগের চাঁদপাই রেঞ্জের আমুরবুনিয়া টহল ফাঁড়ি সংলগ্ন লতিফের ছিলা নামক এলাকায় আগুন লাগে। এরপর আগুন নিয়ন্ত্রণে বন কর্মীরা চেষ্টা চালান।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS