ভিডিও

ক্ষমতাসীনরা দেশকে একটি লুটপাটের স্বর্গ দেশ বানাতে চাচ্ছে : রিজভী

প্রকাশিত: মে ১৬, ২০২৪, ০১:১৫ দুপুর
আপডেট: মে ১৬, ২০২৪, ০১:১৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকার দেশকে একটি লুটপাটের স্বর্গ দেশ বানাতে চাচ্ছে। 

আজ বৃহস্পতিবার (১৬ মে) রাজধানীর শান্তিনগর এলাকায় চলমান উপজেলা নির্বাচন বর্জনের দাবিতে সচেতনতামূলক লিফলেট বিতরণ শেষে তিনি এসব কথা বলেন। রিজভী বলেন, এই সরকার সম্পূর্ণ ব্যর্থ হয়ে গিয়ে এখন গোটা জাতিকে ফতুর করার জন্য আর্থিক ও সামাজিক খাত লুট করছে। প্রত্যেকটি খাতে এখন প্রচণ্ড নৈরাজ্য বিরাজ করছে। লুটপাটের কারণে ব্যাংকগুলো ধসে গেছে। আওয়ামী লীগের নেতা ও তাদের ঘনিষ্ঠজনরা দেশ থেকে হাজারও কোটি পাচার করেছে। আজকে দুবাইয়ে অত্যন্ত দামি ৩৯৩টি বাড়ির খবর পাওয়া গেছে। ৬৪১টি সম্পত্তির খবর ছাপা হয়েছে পত্রিকায়। দুবাইয়ে এসব সম্পদের মালিক কারা প্রশ্ন রেখে রিজভী বলেন, ব্যাংক লুটপাট করেছে, ফ্লাইওভার, পদ্মা সেতুর নামে টাকা লুট করে এই টাকা দিয়ে তারা আজকে দুবাইয়ে বাড়ি বানাচ্ছে। সেই সংবাদ আজকে প্রকাশিত হয়েছে। এ খবর আর লুকানো যাচ্ছে না। সরকারের লোকদের লুটপাটের খবর একের পর, এক বের হতে শুরু করেছে।

সরকার দলের মন্ত্রী-এমপিদের নামে ব্যাংক দিয়েছে উল্লেখ করে বিএনপি’র এই নেতা বলেন, তারাইতো সব লুট করে ফেলছে। এখন সরকার ভালো ব্যাংকের সঙ্গে সেগুলোকে মিশিয়ে দিতে চাচ্ছে। এভাবে তারা জনগণের টাকা, জনগণের সম্পাদক লুটপাট করে পাচার করছে। গত পরশু দিন বাংলাদেশ ব্যাংক থেকে বিশাল অংকের টাকার কোড হ্যাক করে লুট করা হয়েছে বলে খবর বেরিয়েছে- এমন দাবি করে তিনি বলেন, এর কোনও উত্তর দিতে পারে না সরকার। কারণ নিজেদের লোকদের অর্থ লুটের সুযোগ করে দিতে এ ব্যবস্থা করেছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS