ভিডিও

‘আমরা হারতে পারি, একদিন লড়াই করে জিতব’: ক্রীড়ামন্ত্রী

প্রকাশিত: জুন ২৪, ২০২৪, ০৮:০৪ রাত
আপডেট: জুন ২৪, ২০২৪, ০৮:০৪ রাত
আমাদেরকে ফলো করুন

বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশের খেলোয়াররা বুক চিতিয়ে লড়াই করছে বলে মন্তব্য করেছেন যুব ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপন। আজ সোমবার দুপুরে কিশোরগঞ্জ জেলা শহরের পুরাতন স্টেডিয়ামে একটি অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে ক্রীড়ামন্ত্রী বলেন, ‘আগামী চার বছরের মধ্যে শুধু ফুটবল নয়, অন্যান্য খেলাধুলাসহ আমরা আন্তর্জাতিক পর্যায়ে সবার সাথে লড়াই করব।’

বিশ্বকাপ ক্রিকেট নিয়ে পাপন বলেন, ‘এবারের বিশ্বকাপ ক্রিকেটে আমাদের ছোট ছোট ছেলেরা বুক চিতিয়ে লড়াই করছে। আমরা হারতে পারি, একদিন লড়াই করে জিতব।’

কিশোরগঞ্জে আজ সোমবার ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্ট ২০২৪’ খেলার উদ্বোধন করেন মন্ত্রী। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- কিশোরগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. জাকিয়া নূর লিপি, জেলা প্রশাসক আবুল কালাম আজাদ, পৌর মেয়র মাহমুদ পারভেজসহ জেলা আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতারা।

উদ্‌বোধনী ম্যাচে অংশগ্রহণ করে জেলার হোসেনপুর উপজেলার এসআরডি শামসুদ্দিন ভুইয়া স্কুল অ্যান্ড কলেজ ফুটবল টিম ও সদর উপজেলার রফিকুল ইসলাম কলেজ ফুটবল টিম। এতে জেলার ১৩টি উপজেলার মোট ২১টি কলেজের ফুটবল টিম এ টুর্নামেন্টে অংশগ্রহণ করছে। ফাইলান খেলা আগামী ২৯ জুন বিকেল সাড়ে ৩টায় কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS