ভিডিও

শুরু যাত্রীবাহী ট্রেন চলাচল

প্রকাশিত: আগস্ট ১৩, ২০২৪, ১২:০৮ দুপুর
আপডেট: আগস্ট ১৩, ২০২৪, ০১:৫৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

২৪ দিন পর আজ মঙ্গলবার (১৩ আগস্ট) থেকে সারা দেশে আবার যাত্রীবাহী ট্রেন চলাচল শুরু হয়েছে। এদিন মেইল, এক্সপ্রেস, লোকাল ও কমিউটার ট্রেন চলাচল শুরু হয়েছে এবং ট্রেনগুলো নির্ধারিত সময়ে, নির্দিষ্ট স্টেশন থেকে ছেড়ে যাচ্ছে।

রেলওয়ের পরিচালক (জনসংযোগ) মো. নাহিদ হাসান খান জানান, বৃহস্পতিবার (১৫ আগস্ট) থেকে আন্তঃনগর ট্রেন চলাচল শুরু করবে। এই ট্রেনের টিকেট বিক্রিও শুরু হয়েছে সোমবার থেকে। অন্য সব ট্রেন চললেও পারাবত ও জামালপুর এক্সপ্রেস ট্রেনের চলাচল সাময়িকভাবে বন্ধ থাকবে। এর আগে সোমবার (১২ আগস্ট) থেকে শুরু হয় মালবাহী ট্রেন চলাচল।

গত ১১ আগস্ট রেলওয়ের পরিচালক (জনসংযোগ) মো. নাহিদ হাসান খান এক বিজ্ঞপ্তিতে জানান, ১২ আগস্ট থেকে মালবাহী ট্রেন, ১৩ আগস্ট থেকে মেইল, এক্সপ্রেস, লোকাল ও কমিউটার ট্রেন এবং ১৫ আগস্ট থেকে আন্তঃনগর ট্রেন পর্যায়ক্রমে চলাচল করবে। আন্তঃনগর ট্রেনের টিকিট ১২ আগস্ট বিকাল ৫টা থেকে সংগ্রহ করা যাবে। তবে পারাবত ও জামালপুর এক্সপ্রেস ট্রেনের চলাচল সাময়িকভাবে বন্ধ থাকবে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS