ভিডিও

বগুড়ায় যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের কমিটি গঠন

প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২৪, ০৮:১৭ রাত
আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০২৪, ০২:০৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার: বগুড়া জেলা ও শহর যুবদল,  জেলা স্বেচ্ছাসেবক দল এবং জেলা ও শহর ছাত্রদলের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। সংশ্লিষ্ট সংগঠণের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক কমিটি গুলো অনুমোদন করেছেন।

 
যুবদলের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক নূরুল ইসলাম সোহেল স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানান হয়েছে বগুড়া জেলা যুবদলের সদ্য বিদায়ী কমিটির যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলমকে সভাপতি ও জেলা স্বেচ্ছাসেবক দলের সদ্য বিদায়ী সদস্য সচিব আবু হাসানকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

এ ছাড়াও আহসান হাবিব মমিকে সভাপতি এবং আদিল শাহরিয়ার গোর্কিকে সাধারণ সম্পাদক করে শহর যুবদলের কমিটি গঠন করা হয়েছে। সংগঠনের কেন্দ্রীয় সভাপতি আবদুল মোনায়েম মুন্না এবং সাধারণ সম্পাদক মোহাম্মাদ নুরুল ইসলাম নয়ন এই কমিটি অনুমোদন করেছেন। 


এদিকে ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি রাকিবুল ইসলাম রাকিব এবং সাধারণ সম্পাদক নাছির উদ্দীন নাছির স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে হাবিবুর রহমান সন্ধানকে সভাপতি এবং এম আর হাসান পলাশকে সাধারণ সম্পাদক করে জেলা ছাত্রদল এবং  বগুড়া শহর শাখায় এসএম রাঙ্গাকে সভাপতি ও আতিকুর রহমান রিমনকে সাধারণ সম্পাদক করা হয়েছে। উভয় কমিটি ২ সদস্য বিশিষ্ট করা হয়েছে। উভয় কমিটিকে আগামী এক মাসের মধ্যে পূনাঙ্গ কমিটি করে কেন্দ্রীয় দপ্তরে জমা দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। 


অন্যদিকে বগুড়া জেলা স্বেচ্ছাসেবক দলের আংশিক কমিটি গঠন করা হয়েছে। মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত করে সরকার মুকুলকে সভাপতি, রাকিবুল ইসরাম শুভকে সাধারণ সম্পাদক এবং সাইদুল ইসলামকে সাংগঠনিসক সম্পাদক করে এই কমিটি ঘোষনা করা হয়েছে। স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি এসএম জিলানী এবং সাধারণ সম্পাদক রাজিব আহসান এই কমিটি অনুমোদন করেছেন। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS