ভিডিও

দিনাজপুরে রাহুল হত্যা মামলায় আবু ইবনে রজ্জব গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২৪, ০৬:৩৮ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২৪, ০৬:৩৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

দিনাজপুর জেলা প্রতিনিধি : বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে দিনাজপুরে নিহত শিক্ষার্থী রবিউল ইসলাম রাহুল হত্যা মামলায় দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি আবু ইবনে রজ্জবকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তিনি ওই মামলার এজাহারভুক্ত আসামি।

গতকাল সোমবার বিকেলে দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা শহরের সুজালপুর এলাকায় একটি বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুর র‌্যাব-১৩ সিপিসি ১ কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার মেহেদী হাসান।

আবু ইবনে রজ্জব দিনাজপুর শহরের বাহাদুর বাজার এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে। তিনি দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি। জানা যায়, ২০১৫ সালে আবু ইবনে রজ্জব স্বেচ্ছাসেবক লীগের সভাপতির পদ থেকে বহিষ্কার হন। তখন থেকেই স্থানীয় এমপি’র বিরাগভাজন ছিলেন রজ্জব।

র‌্যাব জানায়, বৈষম্যবিরোধী শিক্ষার্থী আন্দোলনে নিহতের ঘটনায় গত ১৯ আগস্ট দিনাজপুর কোতয়ালী  থানায় জাতীয় সংসদের সাবেক হুইপ ইকবালুর রহিম ও তার ভাই আপিল বিভাগের সাবেক বিচারপতি এম ইনায়েতুর রহিমসহ ২০ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা করা হয়। আবু ইবনে রজব সেই মামলার এজাহারভূক্ত ৯ নম্বর আসামি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS