ভিডিও

কুষ্টিয়ায় বিএনপির দুই পক্ষের সংঘর্ষ, আহত ১০

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২৪, ০৮:০৮ রাত
আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২৪, ০৮:০৮ রাত
আমাদেরকে ফলো করুন

কুষ্টিয়ার মিরপুরে আধিপত্য নিয়ে বিএনপির দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। 

আজ মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে উপজেলার ঈগল চত্বরে সাবেক এমপি শহিদুল ইসলাম ও বিএনপি নেতা ব্যারিস্টার রাগীব রউফ চৌধুরীর সমর্থকদের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

 

আহতদের মধ্যে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রহমত আলী রব্বান, চঞ্চল ও আবু সাঈদকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরা সবাই সাবেক এমপি শহীদুল ইসলামের সমর্থক। বাকিরা অন্য স্থানে চিকিৎসা নিচ্ছে। এদের মধ্যে রহমত আলী রব্বানের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে চিকিৎসকরা।

 

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মিরপুর উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বেশ কিছুদিন ধরেই বিএনপির দুই পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। এরই জের ধরে সাবেক এমপি শহিদুল ইসলামের সমর্থক উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রহমত আলী রব্বান ও বিএনপি নেতা রাগীব রউফ চৌধুরীর সমর্থক ফুলবাড়িয়া ইউনিয়ন বিএনপির সভাপতি টিপু খুনকারের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। 

এ বিষয়ে মিরপুর থানা-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা হাবিবুল্লাহ জানান, দুই পক্ষের মধ্যে বেশ কিছুদিন ধরেই বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। এ নিয়ে এলাকায় উত্তেজনাও ছিল। মঙ্গলবার দুপুরে একটি বিষয় নিয়ে দুই পক্ষ আলোচনায় বসলে তাদের মধ্যে প্রথমে বাকবিতণ্ডার সৃষ্টি হয়। পরে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় উভয়পক্ষের বেশ কয়েকজন আহত হয়। পরে পুলিশ এবং সেনা সদস্যরা গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS