ভিডিও

দুই মাসেও পার্বতীপুরের মশিউরের মৃত্যু রহস্য উদঘাটন হয়নি

প্রকাশিত: অক্টোবর ০৬, ২০২৪, ১০:১৭ রাত
আপডেট: অক্টোবর ০৬, ২০২৪, ১০:১৭ রাত
আমাদেরকে ফলো করুন

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের পার্বতীপুরে বড় চন্ডিপুর চৈতাপাড়া গ্রামের মশিউর রহমান (৪০) নামের এক যুবকের রহস্যজনক মৃত্যুর ঘটনায় থানায় হত্যা মামলা দায়েরের দুই মাস পরও এর রহস্য উদঘাটন করতে পারেনি মডেল থানা পুলিশ।

মামলার বাদিনী নিহত মশিউর রহমানের স্ত্রী লাবনী বেগম এজন্য কর্তব্য পালনে থানা পুলিশের গাফিলতির অভিযোগ এনে আজ রোববার (৬ অক্টোবর) দুপুরে পার্বতীপুর প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে অভিযোগ করেন।

লাবনী বেগম জানায়, গত ২৮ জুলাই রাত আনুমানিক ৯টা ২০ মিনিট বা এর পরবর্তী সময়ে এক ব্যক্তির ফোন কল পেয়ে তার স্বামী মশিউর রহমান বাড়ির বাইরে যায়। এরপর আর বাড়ি ফিরে আসেনি। ২৯ জুলাই সকালে উপজেলার মোমিনপুর ইউনিয়নের দোয়ানিয়া ফকিরপাড়া গ্রামের মমেজা বেগমের বাড়ির পূর্ব পাশের একটি মরিচ ক্ষেতে মশিউর রহমানের মৃতদেহ পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ ও নিহতের পরিবারের লোকজন মশিউর রহমানের মৃতদেহ উদ্ধার করেন।

পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ চিত্ত রঞ্জন রায় ও এসআই মৃগেন্দ্র নাথ সুরতহাল রিপোর্ট তৈরি করেন। মশিউর রহমানের মৃতদেহ উদ্ধার করে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে (দিমেক) ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

এরপর গত ৩১ জুলাই লাবনী বেগমকে বাদি করে একটি হত্যা মামলা দায়ের করা হয়। মামলার তদন্ত কর্মকর্তা এসআই মৃগেন্দ্র নাথ জানান, অভিযোগ সঠিক নয়। নিহত মশিউর রহমানের ময়নাতদন্তে মৃত্যুর সঠিক কারণ চিহ্নিত করা সম্ভব না হওয়ায় ভিসেরা পরীক্ষা করতে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS