ভিডিও

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় দুই শিক্ষার্থী নিহত

প্রকাশিত: অক্টোবর ০৬, ২০২৪, ১০:৪০ রাত
আপডেট: অক্টোবর ০৬, ২০২৪, ১০:৪০ রাত
আমাদেরকে ফলো করুন

মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি :  নওগাঁর মহাদেবপুরে মোটরসাইকেলের সাথে ব্যাটারিচালিত চার্জারের ধাক্কায় মুনিরুল ইসলাম (২৩) ও সারাফাত হোসেন  (২২) নামের দুই শিক্ষার্থী নিহত হয়েছে। আজ রোববার (৬ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার ধনজইল মোড়ে এদুর্ঘটনাটি ঘটে।

নিহত সারাফাত হোসেন উপজেলার জয়পুর সরদারপাড়া গ্রামের মাহমুদুল হাসানের ছেলে ও ঢাকা কলেজের ইসলামের ইতিহাসের ছাত্র। অপর নিহত মুনিরুল ইসলাম উপজেলার গোঁফানগর গ্রামের মোবারক হোসেনের ছেলে ও শিবপুর বরেন্দ্র ডিগ্রি কলেজের ছাত্র।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, আজ রোববার (৬ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নিহতরা নিজের কাজ শেষ করে মোটরসাইকেল নিয়ে নওগাঁ থেকে বাসায় ফেরার পথে ধনজইল মোড়ে বিপরীত দিক থেকে আসা একটি চার্জারের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেল থেকে তারা ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যায়। সংবাদ পেয়ে নওহাটা ফাঁড়ির পুলিশ ঘটনাস্থল থেকে তাদের মরদেহ উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাসমত আলী বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। উল্লেখ্য, নিহত সারাফাত হোসেন একজন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক ছিলেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS