ভিডিও

দুপচাঁচিয়া উপজেলা পরিষদ নির্বাচনের প্রতীক বরাদ্দ  

প্রকাশিত: মে ০২, ২০২৪, ০৮:৪১ রাত
আপডেট: মে ০২, ২০২৪, ০৮:৪১ রাত
আমাদেরকে ফলো করুন

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি : বগুড়া দুপচাঁচিয়া উপজেলায় দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে গতকাল বৃহস্পতিবার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ করা হয়েছে।

বগুড়া অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক ও রিটানিং অফিসার  মো: মেজবাউল করিমের কার্যালয়ে বৈধ প্রার্থীদের মাঝে এই প্রতীক বরাদ্দ দেওয়া হয়। প্রতীক প্রাপ্ত চেয়ারম্যান প্রার্থীরা হলেন, বর্তমানে উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল হক আনারস, উপজেলা যুবলীগের সভাপতি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আহম্মেদুর রহমান বিপ্লব মোটর সাইকেল, ঢাকা ইডেন কলেজের ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক বগুড়া জেলা ও দুপচাঁচিয়া উপজেলা আওয়ামীলীগের সদস্য উপজেলা পরিষদের বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান মাহবুবা নাসরিন রুপা কাপ-পিরিচ, ভাইস চেয়ারম্যান পদে আমিনুর রহমান মহলদার তালা, ইউসুফ আলী খান উড়োজাহাজ ও আবু বক্কর সিদ্দিক আলম টিউবওয়েল এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে সখিনা বেগম ফুটবল, খাতিজা আক্তার রিতা প্রজাপতি ও ফাহমিদা আক্তার হাঁস।

উপজেলা সহকারী রিটার্নিং অফিসার দুপচাঁচিয়া উপজেলা নির্বাহী অফিসার জান্নাত আরা তিথি বিষয়টি নিশ্চিত করে জানান, উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩জন, ভাইস চেয়ারম্যান পদে ৩জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩জনসহ মোট ৯জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। আগামী ২১মে মঙ্গলবার দ্বিতীয় ধাপে দুপচাঁচিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS