ভিডিও

জয়পুরহাটে ভ্যান ছিনতাইয়ের পর চালককে হত্যার দায়ে তিনজনের মৃত্যুদন্ড

প্রকাশিত: মে ০৭, ২০২৪, ১০:১১ রাত
আপডেট: মে ০৭, ২০২৪, ১০:১১ রাত
আমাদেরকে ফলো করুন

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি : কালাইয়ে ভ্যান ছিনতাইয়ের পর চালক আবু সালামকে হত্যা মামলায় তিনজনের মৃত্যুদন্ডের আদেশ দিয়েছেন আদালত। সেই সাথে তাদের প্রত্যকের ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। আজ মঙ্গলবার (৭ মে) দুপুরে অতিরিক্ত দায়রা জজ-১ম আদালতের বিচারক মো. নূরুল ইসলাম একজন আসামীর অনুপস্থিতিতে এ রায় দেন।

মৃত্যুদন্ডপ্রাপ্তরা হলেন কালাই পৌরশহরের আঁওড়া মহল্লার মৃত মোসলেম উদ্দিনের ছেলে মোস্তাক আহমেদ মোস্তাক (৩৮), একই মহল্লার মৃত জসিম উদ্দিনের ছেলে হাফিজার রহমান (৪৭) এবং জাহাঙ্গীর হোসেনের ছেলে হারুন অর রশিদ হারুন (৩৯)। এদের মধ্যে পলাতক রয়েছেন হারুন অর রশিদ। আর নিহত ভ্যান চালক আবু সালাম জয়পুরহাট সদরের দূর্গাদহ বাজার এলাকার বাসিন্দা।

মামলার বিবরণে জানা গেছে, ২০০৫ সালের ১২ জানুয়ারি রাতে আসামীরা জয়পুরহাট সদর উপজেলার দুর্গাদহ এলাকার ভ্যানচালক আবু সালামকে ভাড়া করে নিয়ে আসেন। এরপর ভ্যান কেড়ে নিয়ে তাকে শ্বাসরোধে হত্যা করে আঁওড়া মহল্লার হাজরাপুকুর নামক স্থানে একটি পুরাতন কবরে লাশ মাটি চাপা দিয়ে রাখেন।

পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়। এ ঘটনায় কালাই থানার তৎকালীন পরিদর্শক মির্জা মোঃ শাহাজাহান আলী বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। এ মামলার দীর্ঘ শুনানি শেষে বিজ্ঞ আদালত এ রায় দেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS