ভিডিও

কাউন্সিলরের স্ত্রীর নির্বাচনী প্রচারণায় পৌরসভার গাড়ি

প্রকাশিত: মে ১৮, ২০২৪, ০৭:৪০ বিকাল
আপডেট: মে ১৮, ২০২৪, ০৭:৪০ বিকাল
আমাদেরকে ফলো করুন

চট্টগ্রামের পটিয়া উপজেলা পরিষদ নির্বাচনে পৌরসভার গাড়ি ব্যবহার করে নির্বাচনী প্রচারণার অভিযোগ উঠেছে এক কাউন্সিলের স্ত্রীর বিরুদ্ধে।

 

 

অভিযুক্তের নাম কানিজ ফাতেমা শাওন। তিনি ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সরওয়ার কামাল রাজিবের স্ত্রী এবং উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী।

জানা গেছে, পৌরসভার ৯টি ওয়ার্ডে প্রতিদিন গভীর রাতে পৌরসভার নিজস্ব গাড়ি ব্যবহার করে কানিজ ফাতেমা শাওনের নির্বাচনী পোস্টার লাগানো হচ্ছে। এ নিয়ে শুরু হয়েছে তীব্র সমালোচনা ।

 

শুক্রবার (১৭  মে) রাতে নাঈমুল শোভন নামে একজন সামাজিক যোগাযোগ মাধ্যমে এ বিষয়ে পোস্ট করেন। পোস্টে তিনি পৌরসভার নিজস্ব ভ্যান ব্যবহার করে কাউন্সিলের স্ত্রীর নির্বাচনী পোস্টার ব্যানার টানানোর ছবি প্রকাশ করেন। মুহূর্তেই সেই পোস্ট ভাইরাল হয়ে যায়। এরপর শুরু হয় নানা সমালোচনা।

 
 

পোস্টে নাঈমুল শোভন লেখেন, ‘সংশ্লিষ্ট প্রশাসন, পটিয়া পৌরসভার মেয়র এবং এমপি মহোদয়ের দৃষ্টি আকর্ষণ করছি। পটিয়া পৌরসভার কাজে ব্যবহৃত গাড়ি কীভাবে পৌর কাউন্সিলরের স্ত্রীর নির্বাচনী কাজে ব্যবহার করা হয়? এ গাড়ি তো জনসাধারণের জন্য। কীভাবে কাউন্সিলর প্রতিদিন তার স্ত্রীর নির্বাচনী প্রচারণায় ব্যবহার করেন?’

এ ব্যাপারে পৌর কাউন্সিলর সরওয়ার কামাল রাজিব বলেন, পৌরসভার ময়লার গাড়িতে করে কি কেউ ব্যানার পোস্টার লাগাবে? রাতে আমার লোকজন পৌর এলাকায় পোস্টার লাগানোর সময় কিছু পোস্টার ফেলে চলে যায়। তারপর সেগুলো পৌরসভার কর্মচারীরা ওই ভ্যানে করে নিয়ে যাচ্ছিল।

তিনি আরও বলেন, আমার স্ত্রীর কোনো ব্যানার পোস্টার পটিয়া পৌরসভায় টানানো হয়নি। আমি ইউনিয়ন এলাকায় ব্যানার পোস্টার লাগাচ্ছি। একটি পক্ষ আমার স্ত্রীর জনপ্রিয়তা দেখে এসব মিথ্যা অপবাদ দিচ্ছে।কাউন্সিলর সরওয়ার কামাল রাজিবের বক্তব্যের পর পটিয়া পৌর এলাকার কয়েকটি স্থান ঘুরে দেখা গেছে, তার স্ত্রী মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী কানিজ ফাতেমা শাওনের পদ্মফুল প্রতীকের একাধিক ব্যানার পোস্টার সাঁটানো হয়েছে পৌর এলাকাজুড়ে।পটিয়া পৌর মেয়র আইয়ুব বাবুল বলেন, পৌরসভার ৯টি ওয়ার্ডে পরিচ্ছন্নতার কাজ ব্যবহার করার জন্য ভ্যান গাড়িগুলো দেওয়া হয়েছে। যদি কেউ পৌরসভার এ গাড়ি ব্যক্তিগত কাজে ব্যবহার করেন তাহলে তিনি একদম ঠিক করেননি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS