ভিডিও

ইসলামী আন্দোলনের নেতা অধ্যাপক বেলায়েত হোসেনের দাফন সম্পন্ন

প্রকাশিত: মে ১৮, ২০২৪, ০৮:১১ রাত
আপডেট: মে ১৮, ২০২৪, ০৮:১১ রাত
আমাদেরকে ফলো করুন

ইসলামী আন্দোলন বাংলাদেশের সাংগঠনিক সম্পাদক (ঢাকা বিভাগ) অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেনের (৫৫) নামাজে জানাজা আজ শনিবার সকালে মাদারীপুর জেলার কালকিনি উপজেলার ঝিকরহাটি নিজ গ্রামে অনুষ্ঠিত হয়।

নামাজে জানাজায় ইমামতি করেন মরহুমের একমাত্র ছেলে মাওলানা নূর হুসাইন। জানাজা শেষে গ্রামের পারিবারিক কবরস্থানে বাবা মায়ের কবরের পাশে তার লাশ দাফন করা হয়।

উল্লেখ্য, শুক্রবার বিকেলে অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন ঢাকার মিটফোর্ড হাসপাতালে ইন্তেকাল করেন।


মরহুমের জানাজায় শরীক হন ইসলামী আন্দোলনের মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, প্রেসিডিয়াম সদস্য আল্লামা নূরুল হুদা ফয়েজী, অধ্যাপক আশরাফ আলী আকন, যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, সহকারী মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, মাওলানা লোকমান হোসেন জাফরী, মাওলানা সিরাজুল ইসলাম, বরকত উল্লাহ লতিফ, আলহাজ আনোয়ার হোসেন, আলহাজ আলাউদ্দিন, শ্রমিক আন্দোলন দক্ষিণ সভাপতি শাহাদাত হোসেন প্রধানিয়া। এছাড়াও বিভিন্ন জেলা থেকে সংগঠনের নেতাকর্মীরা জানানজায় অংশ নেন। জানাজায় আওয়ামী লীগ, বিএনপি, জামাতে ইসলাম, খেলাফত মজলিস নেতৃবৃন্দসহ সংগঠনের তৃণমূল পর্যায়ের হাজার হাজার মুসল্লি শরীক হন। মরহুমের ইন্তেকালে বিভিন্ন জেলা ও থানা শাখা দোয়া মাহফিলের আয়োজন করে। এতে মরহুমের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। এদিকে আজ শনিবার বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের উদ্যোগে ভাটারাস্থ একটি মিলনায়তনে অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন স্মরণে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে দোয়া পরিচালনা করেন সংগঠনের ঢাকা মহানগর উত্তর সভাপতি প্রিন্সিপাল মাওলানা শেখ ফজলে বারী মাসউদ। এ সময় উপস্থিত ছিলেন দলের কেন্দ্রীয় প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মাওলানা আরিফুল ইসলাম, আলহাজ আনোয়ার হোসেন, মুফতি মাছউদুর রহমানসহ মহানগর ও থানা নেতৃবৃন্দ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS