ভিডিও

রাজবাড়ীতে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল তরুণের

প্রকাশিত: জুন ২২, ২০২৪, ০১:৫৯ দুপুর
আপডেট: জুন ২২, ২০২৪, ০১:৫৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: শ্যালো ইঞ্জিনচালিত নছিমনের (থ্রি-হুইলার) পেছনে মোটরসাইকেলের ধাক্কা লেগে রাজবাড়ী সদর উপজেলায় শহিদুল ইসলাম (২০) নামে এক তরুণের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২১ জুন) দুপুরে উপজেলার দাদশী ইউনিয়নের সিংগা নিজাতপুর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শহিদুল একই ইউনিয়নের সমেশপুর শাহবটতলা এলাকার নুরাল মণ্ডলের ছেলে।

শহিদুলের বন্ধু ইখলাস জানান, শহিদুলসহ কয়েকজন শ্রমিক দাদশী ইউনিয়নের কামালপুর এলাকায় এক বাড়িতে ডেকোরেটরের কাজ করছিলেন। দুপুরে খাবার খাওয়ার জন্য ওই বাড়ি থেকে মোটরসাইকেলে করে শহিদুল তার নিজ বাড়িতে যাচ্ছিলেন। এ সময় তার সঙ্গে ছিলেন দুই সহকর্মী নয়ন ও নীরব। পথে সিংগা নিজাতপুর বাজার এলাকায় এলে সামনে থাকা একটি নছিমনকে তারা ওভারটেক করতে যায়। তবে ওভারটেক করতে না পেরে নছিমনের পেছনে মোটরসাইকেলটি সজোরে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে তিনজনই গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক শহিদুলকে মৃত ঘোষণা করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS