ভিডিও

৩ কেএনএফ সদস্যকে জেলে পাঠিয়েছেন আদালত

প্রকাশিত: জুন ২২, ২০২৪, ০৩:৩০ দুপুর
আপডেট: জুন ২২, ২০২৪, ০৩:৩০ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  যৌথবাহিনীর অভিযানে বান্দরবানের রুমা উপজেলায় কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) আরও তিন সদস্যকে আটক করা হয়েছে। তাদের আদালতে তোলার পর জেলে পাঠিয়েছেন বিচারক।

শনিবার (২২ জুন) দুপুরে গ্রেফতারকৃতদের বান্দরবান চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হয়। বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সৈয়দা সুরাইয়া আক্তার তাদের জেলে পাঠাতে নির্দেশ দেন।

এর আগে শুক্রবার (২১ জুন) রুমা থানায় দায়ের করা মামলার আসামি উপজেলার পাইন্দু ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা গড গলরী বম (৩১), সাং খুম বম (৩৮), ও জেফানিয়া বমকে (১৯) গ্রেফতার করে যৌথবাহিনীর সদস্যরা।

বান্দরবান আদালতের জিআরও বিশ্বজিৎ সিংহ এসব তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, রুমা থানায় দায়ের করা মামলায় তিন আসামিকে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে।

গত ২ এপ্রিল রাতে বান্দরবানে সোনালী ব্যাংকের রুমায় শাখায় হামলা, পুলিশ-আনসারের অস্ত্র লুট; ৩ এপ্রিল দুপুরে থানচি উপজেলার সোনালী ব্যাংক ও কৃষি ব্যাংকে ডাকাতি, হামলা ও টাকা লুটের ঘটনা ঘটে। দুই ঘটনায় রুমা থানায় ১৪, থানচি থানায় চার, বান্দরবান সদর থানায় ১ ও রোয়াংছড়ি থানায় তিনটিসহ মোট ২২ মামলা দায়ের হয়। চলমান এ অভিযানে এখন পর্যন্ত কেএনএফের সর্বমোট ১০৮ জন সদস্য ও সহযোগীকে গ্রেপ্তার করেছে যৌথবাহিনী।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS