ভিডিও

চাঁদপুরে পাসপোর্ট দালাল চক্রের মূলহোতা সহ আটক ১৬    

প্রকাশিত: জুন ২৪, ২০২৪, ০১:২১ দুপুর
আপডেট: জুন ২৪, ২০২৪, ০১:২১ দুপুর
আমাদেরকে ফলো করুন

করতোয়া নিউজ ডেস্ক: চাঁদপুরে পাসপোর্ট অফিস এলাকায় অভিযান চালিয়ে পাসপোর্ট দালাল চক্রের মূলহোতা মো. ইয়াসিনকে আটক করেছে র‌্যাব-১১ কুমিল্লার একটি বিশেষ দল। অভিযানে দালাল চক্রে মোট ১৬ সক্রিয় সদস্যকে গ্রেফতার করা হয়।

রোববার (২৩ জুন) দিনগত রাতে এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১১ কুমিল্লার কোম্পানি অধিনায়ক (উপপরিচালক) লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান।

গ্রেফতার হলেন যারা- মো. ইয়াসিন (২২), মো. মামুন (৩৭), মুনকার আহমেদ রাজ (২২), মো. তানভীর (২৩), মোবারক গাজী (৪০), মো. রবিউল আলম (২৮), মো. শরীফ হোসেন (৩৭), মো. শাওন (২২), নুরুল ইসলাম মজুমদার (২৬), মো. অমিত হাসান (২২), মো. তোফাজ্জল দেওয়ান (৫৫), মো. সেলিম (৪০), রানা (৩৭), সাজ্জাদ (১৯), মো. তামিম হোসেন (২৩) ও আরমান হোসেন (৩০)। এদের বাড়ি চাঁদপুর সদরসহ জেলার অন্যান্য উপজেলায়।

গ্রেফতারের সময় তাদের হেফাজতে থাকা ১৮৩টি পাসপোর্ট ডেলিভারি স্লিপ, ৮টি মোবাইল ফোন, নগদ ৪৫ হাজার ২শ টাকা এবং পাসপোর্ট সংক্রান্ত বিভিন্ন নথিপত্র উদ্ধার করা হয়।

লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান জানান, একজন সাধারণ নাগরিক হিসেবে দেশের প্রচলিত নিয়ম-নীতি অনুসরণ করে পাসপোর্ট প্রাপ্তি সকল নাগরিকের অধিকার। তবে অধিকাংশ সময় অসংখ্য ভুক্তভোগী দালাল চক্রের সদস্যকে পাসপোর্ট করতে দিয়ে অতিরিক্ত টাকা নেওয়ার পরও পাসপোর্ট পায়নি মর্মে লিখিত ও মৌখিক অভিযোগ করেন। অভিযোগের সত্যত্য যাচাই এবং গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১ রোববার (২৩ জুন) দুপুরে চাঁদপুর সদরের তরপুরচন্ডী এলাকায় অভিযান পরিচালনা করে এদেরকে গ্রেফতার করে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS