ভিডিও

বরিশালে ঘাতক ট্রাকের চাকায় পিষ্ট হলেন দু’জন

প্রকাশিত: জুন ২৪, ২০২৪, ০১:৩৩ দুপুর
আপডেট: জুন ২৪, ২০২৪, ০১:৩৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

করতোয়া নিউজ ডেস্ক: বরিশাল মহাসড়কের গৌরনদীতে ট্রাকচাপায় ভ্যানচালকসহ এক যাত্রী নিহত হয়েছেন। সোমবার (২৪ জুন) সকালে উপজেলার বাটাজোর বাইচখোলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, গৌরনদীর সাঁকোকাঠী গ্রামের মাছ ব্যবসায়ী বরুন দাস (৫৫) ও ভ্যানচালক বাবুগঞ্জের আগরপুর গ্রামের বাসিন্দা আয়নাল বেপারী (৬০)।

গৌরনদী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসুল মোল্লা জানান, ভোরে আগরপুর থেকে মাছ কেনার জন্য ব্যাটারিচালিত ভ্যানযোগে গৌরনদীর মাহিলাড়া বাজারের উদ্দেশ্যে যাচ্ছিলেন বরুন ও আয়নাল। পথিমধ্যে বাটাজোর বাইচখোলা এলাকায় পৌঁছালে বরিশালগামী একটি ট্রাক বেপরোয়া গতিতে যাওয়ার সময় ভ্যানটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মাছ ব্যবসায়ী বরুন দাস ও ভ্যানচালক আয়নাল বেপারী নিহত হন।

ওসি আরও জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক ট্রাকটি জব্দ করেছে। তবে চালককে আটক করা যায়নি। এছাড়া নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS