ভিডিও

নওগাঁয় অশ্লীল প্রচারণা থেকে  মুক্তি পেতে এক নারীর  সংবাদ সম্মেলন

প্রকাশিত: জুলাই ১৩, ২০২৪, ০৪:৪৭ দুপুর
আপডেট: জুলাই ১৩, ২০২৪, ০৭:১৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় সন্ত্রাসীদের ভয়ভীতি প্রদর্শন, প্রাণনাশের হুমকি এবং সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নানাভাবে হয়রানির শিকার সাথী আকতার নামের এক মহিলা সংবাদ সম্মেলন করে প্রশাসনের কাছে বিচার চেয়েছেন। নওগাঁ শহরের পাটালীর মোড় এলাকার মো. রতন হোসেনের স্ত্রী সাথী আকতার গতকাল শনিবার দুপুরে নওগাঁ জেলা প্রেস ক্লাবে  সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে সাথী আকতার অভিযোগ করেছেন, গত ২৮ এপ্রিল নওগাঁ পৌরসভার ৪, ৫ ও ৬ নম্বর সংরক্ষিত ওয়ার্ডের উপ-নির্বাচনে সাথী আকতার ছিলেন একজন প্রার্থী। নির্বাচনকে কেন্দ্র করে মাদকসেবী একটি গ্রুপ তার বিরুদ্ধে সোচ্চার হয়ে উঠেছে। সামাজিক কাজের অংশ হিসেবে উক্ত সাথী আকতার ওই মাদকসেবীদের একটি আড্ডায় মাদক সেবন বন্ধ করতে উদ্যোগ গ্রহণ করলে তারা রাগান্বিত হয়ে ওঠে। তারা সাথী আকতারের বিরুদ্ধে নানা রকম অশ্লীল ও নানা কুৎসা রটিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অব্যাহত পোস্ট দিতে থাকে। এতে সাথীসহ পরিবারের লোকজন সামাজিকভাবে হেয় প্রতিপন্ন হচ্ছেন। তাদের সমাজে মুখ দেখানো দায় হয়ে পড়েছে। তাদের ভয়ে থানায় অভিযোগ করতেও পারছেন না বলে সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করেন। দফায় দফায় স্বামী ও সন্তানকে প্রাণনাশের হুমকি প্রদান অব্যাহত রেখেছে। তিনি তার ও পরিবারের সদস্যদের নিরাপদে শান্তিপূর্ণভাবে বেঁচে থাকার নিরাপত্তা চেয়ে এই সংবাদ সম্মেলন করেছেন।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS