ভিডিও

ধুনটে ধর্ষণচেষ্টা মামলায় ব্যবসায়ী ইঞ্চি গ্রেপ্তার 

প্রকাশিত: জুলাই ১৩, ২০২৪, ০৮:৩৩ রাত
আপডেট: জুলাই ১৩, ২০২৪, ০৮:৩৩ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি ঃ ধুনটে দরজা কেটে ঘরের ভেতরে ঢুকে তিন সন্তানের জননী এক বিধবাকে (৪৬) ধর্ষণচেষ্টার অভিযোগে করা মামলায় ব্যবসায়ী ইনছান আলী ইঞ্চিকে (৫৫) গ্রেপ্তার করেছে পুলিশ। 

শনিবার দুপুরের পর ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। ইনছান আলী শেরপুর উপজেলার বিলনতার গ্রামের মৃত মোজাম্মেল হক মন্ডলের ছেলে। সে মনোহরি ব্যবসায়ী।  

মামলা সূত্রে জানা যায়, হতদরিদ্র ওই নারীর বাড়ির কাছে ইনছান আলীর মুদি দোকান। ওই দোকানে মালামাল ক্রয়ের সুবাদে ব্যাবসায়ীর সাথে তার পরিচয় হয়। মেয়েটির দারিদ্রতার সুযোগে ওই ব্যবসায়ী প্রায়ই কু-প্রস্তাব দেয়। কিন্ত তার প্রস্তাবে রাজী হয়নি মেয়েটি। এক পর্যায়ে ৫ জুলাই রাত ২টার দিকে ইনছান আলী দরজা কেটে মেয়েটির ঘরে প্রবেশ করে ধর্ষণের চেষ্টা করে। এ ঘটনায় ভুক্তভোগী ওই নারী বাদি হয়ে ১০জুলাই রাতে ইনছান আলী ইঞ্চির বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে। পুলিশ অভিযান চালিয়ে শুক্রবার রাতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করেছে। 

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান বলেন, প্রাথমিক অনুসন্ধানে ঘটনার সত্যতার প্রমান পাওয়া গেছে। মামলাটি তদন্ত শেষে আদালতে প্রতিবেদন দাখিল করা হবে।  

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS