ভিডিও

কুমিল্লায় ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

প্রকাশিত: জুলাই ১৩, ২০২৪, ০৯:১৯ রাত
আপডেট: জুলাই ১৩, ২০২৪, ০৯:১৯ রাত
আমাদেরকে ফলো করুন

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌফিকুল ইসলাম সবুজকে (৩০) ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। শনিবার (১৩ জুলাই) সকালে কুমিল্লা নগরীর রাণীর দিঘির দক্ষিণ পাড় এলাকায় তার ওপর অতর্কিত হামলা করে একদল সন্ত্রাসী।

তৌফিকুল ইসলাম সবুজ চৌদ্দগ্রাম উপজেলার ৫ নম্বর শুভপুর ইউনিয়নের ধণিজকরা গ্রামের গোলাম মোহাম্মদ মজুমদারের ছেলে।

শনিবার বিকেলে হামলার সত্যতা নিশ্চিত কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক লোকমান হোসেন রুবেল জানান, কুমিল্লা নগরীর রাণীর দিঘিরপাড় এলাকায় ভাড়া বাসায় থাকতেন সবুজ। সকালে রাণীর দিঘীরপাড়ে বসে মোবাইলে কথা বলছিলেন। কয়েকজন সন্ত্রাসী এসে সবুজকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় আহত অবস্থায় প্রথমে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় সেখান থেকে তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

কুমিল্লা চৌদ্দগ্রাম থেকে নির্বাচিত সংসদ সদস্য সাবেক ধর্ম ও রেলপথ মন্ত্রী এবং কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মুজিবুল হক মুজিব চৌদ্দগ্রাম উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌফিকুল ইসলাম সবুজের ওপর সন্ত্রাসী হামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। এ হামলায় জড়িতদের বিচারের আওতায় আনার জন্য প্রশাসনের কাছে আহ্বান জানিয়েছেন।

 

কুমিল্লা কোতওয়ালী থানার ওসি মো. ফিরোজ হোসেন বলেন, বিষয়টি জানামাত্র  আমরা ঘটনাস্থলে  পুলিশ পাঠিয়েছি। ঘটনার তদন্ত চলছে। জড়িতদের শনাক্ত করে আশা করছি তাদের অতিদ্রুত আইনের আওতায় আনা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS