ভিডিও

সংঘর্ষ-ভাঙচুরের ঘটনায় রণক্ষেত্র চট্টগ্রাম

প্রকাশিত: জুলাই ১৬, ২০২৪, ০৫:২৬ বিকাল
আপডেট: জুলাই ১৬, ২০২৪, ০৫:২৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: চট্টগ্রামের বিভিন্ন মোড়ে ছাত্রলীগ-যুবলীগের নেতাকর্মীরা অবস্থা নিয়ে নগরীর দুই নম্বর গেট এলাকায় একটি বাস ভাঙচুর করে। বিকেল সাড়ে তিনটায় নগরীর ষোলশহর এলাকায় কোটা আন্দোলনকারীদের অবস্থান নেওয়ার কথা থাকলেও তারা সেখানে অবস্থান নিতে পারেননি। এদিকে মুরাদপুরের শিক্ষা বোর্ড এলাকায় দুই পক্ষের মাঝে ধাওয়া পাল্টা-ধাওয়া চলছে।

মঙ্গলবার (১৬ জ্লুাই) বিকেলে দুই নম্বর গেট ও মুরাদপুর এলাকা ঘুরে দেখা গেছে, দুই নম্বর গেট এলাকায় ছাত্রলীগের নেতাকর্মীরা আন্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয়ের একটি বাস ভাঙচুর করে। ওই বাস থেকে কোটা আন্দোলনকারীরা ইট ছুড়েছে বলে দাবি ছাত্রলীগের।

এদিকে শিক্ষা বোর্ড এলাকায় কোটা আন্দোলনকারী ও ছাত্রলীগের মধ্যে ধাওয়া পাল্টা-ধাওয়া চলছে। মুরাদপুর অংশে অবস্থান নিয়েছে কোটা আন্দোলনকারীরা। দুই নম্বর ও ষোলশহর এলাকায় অবস্থান নিয়েছেন ছাত্রলীগের নেতাকর্মীরা। এতে সড়কে যানচলাচল বন্ধ রয়েছে।

ছাত্রলীগের নেতাকর্মীদের হাতে রামদাসহ দেশীয় অস্ত্র দেখা দেখা গেছে। কোটা আন্দোলনকারীদেরও লাঠি, লোহা নিয়ে অবস্থান করতে দেখা গেছে।

আন্দোলনে এতোদিন ষোলশহর ও দুই নম্বর গেট কোটা আন্দোলনকারীদের দখলে ছিল। সোমবার ছাত্রলীগের সংঘর্ষের পর দুই নম্বর গেট ও ষোলশহর এলাকায় অবস্থান হারায় তারা। এদিকে দফায় দফায় সংঘর্ষ হলেও পুলিশের উপস্থিতি তেমন দেখা যায়নি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS