ভিডিও

সাভারে পুলিশ-ছাত্রলীগের সঙ্গে সংঘর্ষে ১ আন্দোলনকারী নিহত 

প্রকাশিত: জুলাই ১৮, ২০২৪, ০৪:৫২ দুপুর
আপডেট: জুলাই ২৪, ২০২৪, ১২:১৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: সাভারে পুলিশ-ছাত্রলীগের সঙ্গে সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে ইয়ামিন (২৪) নামে এক আন্দোলনরত শিক্ষার্থী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৮ জুলাই) দুপুরে সাভার বাজার বাসস্ট্যান্ডে আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে পুলিশ ও ছাত্রলীগের সংঘর্ষ হয়। 

নিহত ইয়ামিন মিলিটারি ইনস্টিটিউট অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি (এমআইএসটি) বিশ্ববিদ্যালয়ের সিএসই বিভাগের শিক্ষার্থী। তবে তাৎক্ষণিকভাবে নিহতের বিস্তারিত পরিচয় জানা যায়নি। 

শিক্ষার্থীরা জানান, কোটা বিরোধী আন্দোলনে শিক্ষার্থীদের সঙ্গে সকাল থেকে সাভারে পুলিশ ও ছাত্রলীগের সঙ্গে দফা দফায় সংঘর্ষ ঘটে। এ সময় ছাত্রলীগ ও পুলিশ শিক্ষার্থীদের ধাওয়া করে। পরে শিক্ষার্থীরাও পাল্টা ধাওয়া করে। এক পর্যায়ে ইয়ামিন গুলিবিদ্ধ হয়। পরে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

ডা. মিরাজুল রায়হান পাভেল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই শিক্ষার্থীকে মৃত অবস্থায় আনা হয়। তার বুকে গুলি চিহ্ন রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS