ভিডিও

নিজ বাড়ি থেকে স্বামী-স্ত্রীর অর্ধগলিত মরদেহ উদ্ধার

প্রকাশিত: জুলাই ২৪, ২০২৪, ১০:২৮ রাত
আপডেট: জুলাই ২৪, ২০২৪, ১০:২৮ রাত
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: পটুয়াখালীতে নিজ বাড়ি থেকে স্বামী ও স্ত্রীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৪ জুলাই) বিকেলে জেলা সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের বহালগাছিয়া গ্রামে নিজ বাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- আশ্রাবালী (৭০) ও স্ত্রী হোসনেয়ারা বেগম (৬০)। আশ্রাবালী কলাপাড়ার খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ছিলেন। হোসনেয়ারা ছিলেন গৃহিণী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আশ্রাবালীর বড় ছেলে হিমু চাকুরির সুবাদে ঢাকায় থাকেন। গত তিনদিন ধরে মা-বাবার মোবাইলফোনে কল দিয়ে না পেয়ে প্রতিবেশীদের সঙ্গে যোগাযোগ করেন। পরে প্রতিবেশীরা খোঁজ নিতে গেলে ঘরে তাদের দুজনের অর্ধগলিত মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন।  

পটুয়াখালী পুলিশ সুপার (এসপি) আবদুস সালাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। মরদেহের প্রাথমিক অবস্থা দেখে মনে হচ্ছে দু’তিনদিন আগে তাদের মৃত্যু হয়েছে। মরদেহ উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে মৃত্যুর কারণ এখনই নিশ্চিত হওয়া যায়নি। মর্গের প্রতিবেদন দেখে এটি হত্যা নাকি আত্মহত্যা তার সঠিক কারণ জেনে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।  



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS