ভিডিও

বগুড়া সদর থানায় লাগানো আগুনে ৫টি দোকানের মালামাল ভস্মীভূত

প্রকাশিত: আগস্ট ০৬, ২০২৪, ১০:২৯ রাত
আপডেট: আগস্ট ০৭, ২০২৪, ০১:৩৭ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়া সদর থানায় দেয়া আগুনে পুড়ে গেছে থানা সংলগ্ন এক চশমা ব্যবসায়ী ও চার হার্ডয়ার ব্যবসায়ীর দোকানও। গতকাল সোমবার সন্ধ্যায় বগুড়া সদর থানায় জনতা অগ্নিসংযোগ করে। এই আগুন ছড়িয়ে পড়ে থানার উত্তর পাশে প্রচীর ঘেঁষা ওই ৫টি দোকনেও। এতে ব্যবসায়ীদের লাখ লাখ টাকার ক্ষতি হয়েছে।

উল্লেখ্য, গতকাল সোমবার শেখ হাসিনার প্রধানমন্ত্রীর পদ থেকে পদত্যাগের খবরে দুপুর থেকে বগুড়া শহরে মানুষের ঢল নামে। এরপর বিক্ষুব্ধ জনতা সন্ধ্যায় বগুড়া সদর থানা ভবনের ভেতর অগ্নিসংযোগ করে। এ ছাড়া থানা চত্বরে পুলিশের গাড়ি, বেশ কয়েকটি মোটরসাইকেল, ইজিবাইক ও সিএনজি গ্যাস চালিত অটোরিকশাও পুড়ে যায়। আগুনে থানার ভেতরের সমস্ত মালামাল পুড়তে থাকে।

আগুনের তীব্রতা এতই বেশি ছিল যে থানার উত্তর পাশে থানার প্রাচীর সংলগ্ন ৪টি হার্ডওয়ারের দোকান ও একটি চশমার দোকানের মালামাল পুড়তে থাকে। রাত সাড়ে ৮টার দিকে পথচারী ও ব্যবসায়ীরা যখন বুঝতে পারেন তখন বেশির ভাগ দোকানের সমস্ত মালামাল পুড়ে গেছে। প্রতিষ্ঠানগুলো হলো বগুড়া সদর থানার প্রাচীর সংলগ্ন শাহী হার্ডওয়ার, আর আর এন্টারপ্রাইজ, নিউ শাহী হার্ডওয়ার ও রায়হান ওয়াচ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS