ভিডিও

১শ’ কোটি অনুসারী নিয়ে রোনালদোর নতুন ইতিহাস

প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২৪, ০৪:৩৩ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০২৪, ০৪:৩৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো মানেই যেন রেকর্ড আর রেকর্ড। কয়দিন আগেই ৯০০ গোলের মাইলফলক ছুঁয়েছেন। এবার সামাজিক যোগাযোগমাধ্যমেও গড়লেন বিশ্ব রেকর্ড। বিশ্বের প্রথম ব্যক্তি হিসেবে সামাজিক যোগাযোগ মাধ্যমে ১ বিলিয়ন বা ১০০ কোটি ফলোয়ার হয়েছে সময়ের অন্যতম সেরা এই ফুটবলারের।

সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই এই খবরটি জানিয়েছেন রোনালদো। ইংরেজিতে ১ই আকৃতির মধ্যে তার বর্ণাঢ্য ক্যারিয়ারের অনেকগুলো মুহূর্তের ছবি বসিয়েছেন তিনি। যার শিরোনাম দিয়েছেন-১০০ কোটির স্বপ্ন, একটি যাত্রা। পাস্টে রোনালদো লিখেছেন, ‘আমরা ইতিহাস সৃষ্টি করেছি ১ বিলিয়ন (১০০ কোটি) অনুসারী! এটি শুধু একটি সংখ্যার চেয়েও বেশি-এটি আমাদের ভাগাভাগি করে নেওয়া আবেগ, উদ্যম, খেলার প্রতি ভালোবাসা এবং এর বাইরেও আরও অনেক কিছুর প্রমাণ।’ তিনি আরও লিখেছেন, ‘মাদেইরার রাস্তা থেকে শুরু করে বিশ্বের সবচেয়ে বড় মঞ্চ পর্যন্ত, আমি সব সময় আমার পরিবার এবং আপনাদের (সমর্থকদের) জন্য খেলেছি এবং এখন আমরা ১০০ কোটি মানুষ একত্র হয়েছি।’ সমর্থকদের ধন্যবাদ জানিয়ে সিআরসেভেন আরও লিখেছেন, ‘আমার এ যাত্রাপথের প্রতিটি পদক্ষেপে, সব উত্থান-পতনে আপনারা আমার সঙ্গী হয়েছেন। এই যাত্রা আমাদের যাত্রা এবং আমরা একসঙ্গে দেখিয়েছি যে আমরা যা অর্জন করতে পারি, তার কোনো সীমা নেই। আমার ওপর বিশ্বাস রাখার জন্য, সমর্থনের জন্য এবং আমার জীবনের অংশ হওয়ার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ। সেরাটা আসতে এখনো বাকি। আমরা একসঙ্গে এগিয়ে যাব, জিতবো এবং ইতিহাস সৃষ্টি করতে থাকব।’

রোনালদো বর্তমানে ছয়টি প্ল্যাটফর্ম ব্যবহার করছেন। এর মধ্যে সবচেয়ে বেশি অনুসারী ইনস্টাগ্রামে ৬৩ কোটি ৯০ লাখ, যা বিশ্বের মোট জনসংখ্যার প্রায় ৮ শতাংশ। এছাড়া ফেসবুকে ১৭ কোটি ৫ লাখ, এক্সে ১১ কোটি ৩০ লাখ এবং ইউটিউবে তার সাবস্ক্রাইবার ৬ কোটি ৬ লাখ। এছাড়া চীনের মালিকানাধীন কোয়াইশুতে তার ফলোয়ার ৯৪ লাখ আর ওয়েইবোতে ৭৫ লাখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS