ভিডিও

ঝিনাইদহের কালীগঞ্জে পুকুর থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার

প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২৪, ১২:০৪ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০২৪, ১২:০৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  ঝিনাইদহের কালীগঞ্জে মোবারকগঞ্জ সুগার মিলের একটি পুকুর থেকে আব্দুল হামিদ (৭০) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (৩০ সেপ্টেম্বর) সকালে তার মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানায়, মোচিকের অবসরপ্রাপ্ত শ্রমিক আব্দুল হামিদ রোববার বিকেলে বাড়ি থেকে বের হয়। অনেক খোঁজাখুঁজি করার পরও রাতে তার সন্ধান পাওয়া যায়নি। সোমবার সকালে পুকুরের পানিতে তার মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে। ৭০ বছর বয়সী আব্দুল হামিদ অবসরের পর পরিবারের সাথে মোচিক কলোনির একটি বাসায় বসবাস করতেন।

বলিদাপাড়া গ্রামের সাবেক কাউন্সিলর আনোয়ার হোসেন জানান, বাবার চাকরির সুবাদে আব্দুল হামিদও সুগার মিলের শ্রমিক ছিলেন। তিনি মৃগী রোগী ছিলেন। রোববার বিকেলের কোনো এক সময় তিনি পুকুর পাড়ে ঘাস কাটতে যান। হয়তো তিনি পানিতে পড়ে যান এবং মৃগী রোগী হওয়ায় আর উঠতে পারেননি। 

কালীগঞ্জ থানার ওসি আবু আজিফ জানান, পুকুর থেকে চিনিকলের অবসরপ্রাপ্ত এক শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর কারণ জানা যাবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS