ভিডিও

কুড়িগ্রামের ফুলবাড়ী সদর ইউপি চেয়ারম্যান আ’ লীগ নেতা হারুন কারাগারে

প্রকাশিত: অক্টোবর ০১, ২০২৪, ০৬:২১ বিকাল
আপডেট: অক্টোবর ০১, ২০২৪, ০৬:২১ বিকাল
আমাদেরকে ফলো করুন

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ফুলবাড়ী সদর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান হারুন অর রশিদ হারুনের জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠিয়েছেন আদালত। গত রোববার কুড়িগ্রামের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মজনু মিয়ার আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে তিনি এই নির্দেশ দেন।

গত ২১ আগস্ট ভাঙচুর লুটপাট ও হত্যা চেষ্টার অভিযোগে পৃথক দু’টি মামলা দায়ের করেন ফুলবাড়ী উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আরিফুল ইসলাম আরিফ ও ফুলবাড়ী সদর ইউনিয়ন বিএনপির প্রচার সম্পাদক মোজাফফর হোসেন। মামলায় হারুন অর রশিদ হারুনসহ ৮৬ নেতাকর্মী আসামি ছিলেন। বাদির  মামলার অন্যান্য আসামিরা জামিনে মুক্ত হলেও আটক হন তিনি।

আটক আসামির আইনজীবী ও কুড়িগ্রাম জজ কোর্টের এড. আশরাফুল আলম জানান, আসামি হারুন অর রশিদ এতদিন পলাতক ছিলেন। গত রোববার তিনি আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে আদালত তার জামিন নামঞ্জুর করে তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS