ভিডিও

সীতাকুণ্ডে কেডিএস লজিস্টিক কনটেইনার ডিপোতে আগুন

প্রকাশিত: অক্টোবর ০২, ২০২৪, ০৪:৩৬ দুপুর
আপডেট: অক্টোবর ০২, ২০২৪, ০৪:৩৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  চট্টগ্রামের সোনাইছড়িতে কেডিএস লজিস্টিকের একটি তুলাভর্তি কনটেইনার থেকে ডিপোতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ সময় ৩০-৩৫টি তুলার বেল পুড়ে যায়।

মঙ্গলবার (১ অক্টোবর) দিনগত রাত সাড়ে ১১টার দিকে  আগুনের সূত্রপাত। বিদেশ থেকে আমদানি করা তুলাভর্তি একটি কনটেইনারে উত্তপ্ত হয়ে ধোঁয়া বের হতে থাকে। এ সময় তুলার গাঁইটে আগুন দেখে স্থানীয়দের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে ডিপোর লোকজন ও স্থানীয়রা আগুন নেভানোর কাজ শুরু করেন। তবে আশপাশের কনটেইনারে আগুন ছড়ায়নি। বড় ধরনের কোনো ক্ষয়ক্ষতি হয়নি। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

কুমিরা ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা আল মামুন বলেন, একটি তুলাভর্তি কনটেইনার থেকে আগুনের সূত্রপাত। অনেক তুলার বেল পুড়ে যায়। প্রাথমিকভাবে কত টাকার ক্ষয়ক্ষতি হয়েছে সেটি নির্ধারণ করা সম্ভব হয়নি।

সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বলেন, কেডিএস লজিস্টিক ডিপোতে অগ্নিকাণ্ডের ঘটনায় ৩০-৩৫টি তুলার বেল পুড়ে যায়। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS