ভিডিও

লালমনিরহাটে নাশকতার অভিযোগে যুবক আটক

প্রকাশিত: অক্টোবর ০২, ২০২৪, ০৫:৫৫ বিকাল
আপডেট: অক্টোবর ০২, ২০২৪, ০৫:৫৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

লালমনিরহাট প্রতিনিধি : নাশকতার সাথে জড়িত থাকার অভিযোগে শাহিনুর ইসলাম নামে একজনকে আটকের পর তাকে পুলিশের কাছে হস্তান্তর করেছে বিজিবি। আটককৃত শাহিনুর লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ফকিরপাড়া ইউনিয়নের বুড়াসারডুবি গ্রামের মৃত আহাম্মদ আলীর ছেলে।

জানা যায়, গত ৫ আগস্ট দেশে পরবর্তী সময়ে তিস্তা ব্যাটালিয়ন (৬১ বিজিবি) এর আওতাধীন বড়খাতা বিওপি’র দায়িত্বপূর্ণ এলাকার বুড়াসারডুবি নামক স্থানে পূর্বের জমি নিয়ে বিরোধের জের ধরে জমি উদ্ধারের নামে কতিপয় দুষ্কৃতকারী বিরোধপূর্ণ এলাকার সংখ্যা লঘু সম্প্রদায়ের বাড়িতে হামলা ও ভাঙচুর করে।

এ ঘটনায় হিন্দু সম্প্রদায়ের লোকজনের পক্ষে একটি মামলা করা হয়। এ মামলায় অভিযুক্ত একজনকে আটক করে পুলিশ। এতে মুসলমানদের পক্ষ থেকে ক্ষিপ্ত হয়ে গত সোমবার রাতে পুনরায় হামলা চালার চেষ্টা করলে বিজিবি শাহিনুর ইসলাম নামে একজনকে আটক করে থানায় হস্তান্তর করে।

গতকাল মঙ্গলবার এনিয়ে কথা হলে হাতীবান্ধা থানার ওসি মাহমুদুন নবী এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটক শাহিনুরকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। ঘটনার সাথে জড়িত অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS