ভিডিও

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে সীমান্তে অবৈধ পারাপারের সময় ৪ জন আটক

প্রকাশিত: অক্টোবর ০২, ২০২৪, ০৮:১৬ রাত
আপডেট: অক্টোবর ০২, ২০২৪, ০৮:১৬ রাত
আমাদেরকে ফলো করুন

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার চান্দেরহাট সীমান্তে দিয়ে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে আসার পথে দুই মানব পাচারকারীসহ চার বাংলাদেশীকে আটক করেছে বিজিবি। আজ বুধবার (২ অক্টোবর) ভোরে সীমান্তে ৩৩৩ এর ৩ এস পিলার এলাকায় পশ্চিম ভবানীপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়। তারা ভারতে মধ্য গৌরীপুর বিএসএফ ক্যাম্প এলাকা দিয়ে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করছিল। দুপুরে তাদের পীরগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে।

আটককৃতরা হলো- দিনাজপুর জেলার বোচাগঞ্জ থানার রামপুর গ্রামের পবেনের ছেলে নিশিত (৩৫), বিরল উপজেলার কাশিডাঙ্গা গ্রামে মৃত গোপাল মোহন্তের ছেলে রিন্টু মোহন্ত (৪০), পীরগঞ্জ উপজেলার ভবানীপুর গ্রামে মৃত আব্দুল আজিজের ছেলে ওবায়দুর রহমান (৫৫) এবং ইন্দ্রেইল গ্রামের শামসুদ্দিনের ছেলে অবায়দুর (৩৫)।

চান্দেরহাট বিজিবি ক্যাম্পের ইনচার্জ নায়েক সুবেদার মামুনুর রশিদ জানান, অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে আসার পথে সীমান্তে তাদের আটক করা হয়। এদের মধ্যে ওবায়দুর রহমান ও আবায়দুর রহমান মানব পাচারকারী এবং অপর দুইজন সাধারণ নাগরিক। তাদের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে।
পীরগঞ্জ থানার ওসি খায়রুল আনাম মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS