ভিডিও

বাগেরহাটে চিকিৎসককে মারধরের অভিযোগে কর্মবিরতি

প্রকাশিত: অক্টোবর ০৩, ২০২৪, ০১:০১ দুপুর
আপডেট: অক্টোবর ০৩, ২০২৪, ০১:০১ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: বাগেরহাটে চিকিৎসকের ওপর হামলাকারীদের বিচারের দাবিতে আজ সকাল থেকে কর্মবিরতি পালন করছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকেরা। বৃহস্পতিবার (৩ অক্টোবর) এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

এর আগে, গতকাল দুপুরে এই ঘটনা ঘটে। বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ঢুকে তিন চিকিৎসককে মারধর করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। 

হাসপাতালের মেডিকেল অফিসার রেজোয়ানা মেহজাবিন বন্যা বলেন, স্থানীয় শিমুল শেখ নামের এক ব্যক্তির নেতৃত্বে ২০-২৫ জনের একটি দল জরুরি বিভাগে প্রবেশ করে উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার চন্দন দাসকে মারধর করতে থাকেন। সে সময় আমি এবং জরুরি বিভাগের আরেক চিকিৎসক তনুশ্রী ডাকুয়া মারপিট ঠেকাতে গেলে আমাদের ওপর হামলা চালানো হয়। হামলাকারীদের বিচারের দাবিতে বৃহস্পতিবার সকাল থেকে কর্মবিরতি পালন করছি।

চিকিৎসক চন্দন দাস বলেন, জরুরি বিভাগে রোগীদের সেবা দিচ্ছিলাম। হঠাৎ ২০-২৫ জনের একটা দল হাসপাতালে ঢুকে আমাকে টেনে-হিঁচড়ে বের করে জরুরি বিভাগের সামনেই মারধর করতে থাকে। তারা আমার মুঠোফোন ও মানিব্যাগ নিয়ে গেছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শর্মী রায় বলেন, বৃহস্পতিবার সকালে এই ঘটনায় থানায় অভিযোগ দেওয়া হয়েছে। আমরা অভিযোগকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবি করছি।

মোরেলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সামসুদ্দিন বলেন, তিন চিকিৎসককে মারধরের অভিযোগ পেয়েছি। অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

অভিযোগের বিষয়ে জানতে শিমুল শেখের মুঠোফোনে একাধিকবার কল দিলেও বন্ধ পাওয়া যায়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS