ভিডিও

বৃষ্টির পানি পার হতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল শিশুর 

প্রকাশিত: অক্টোবর ০৩, ২০২৪, ০১:০৭ দুপুর
আপডেট: অক্টোবর ০৩, ২০২৪, ০১:০৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : ঢাকার বংশালে আলুবাজার এলাকায় বৃষ্টির পানিতে হেঁটে পার হওয়ার সময় বিদ্যুতের খুঁটির সাথে বিদ্যুৎস্পৃষ্টে মো. ইব্রাহীম (১২) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। সে আলুবাজার এলাকায় একটি জুতার কারখানায় কাজ করতো। বুধবার (২ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে এই ঘটনা ঘটে। পরে অচেতন অবস্থায় পথচারীরা তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা জানান, বৃষ্টির সময় তারা কয়েকজন আলুবাজার এলাকার ফুটপাত দিয়ে হেঁটে যাচ্ছিলেন। তখন তারা দেখতে পান, ওই শিশু বিদ্যুতের খুঁটির পাশে জমে থাকা পানিতে পড়ে রয়েছে। তার হাত বিদ্যুতের খুঁটির সঙ্গে স্পর্শ লেগে সে বিদ্যুৎস্পৃষ্ট হয়। এরপর একটি মই দিয়ে তারা ওই শিশুকে টেনে নিয়ে আসেন। সেখান থেকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। গতকাল রাতে ঢাকায় মুষলধারে বৃষ্টি নামে। এতে সড়কের বিভিন্ন জায়গায় পানি জমে যায়। বৃষ্টির মধ্যে ওই শিশুটি হয়তো রাস্তা পার হওয়ার সময় বৈদ্যুতিক খুঁটির সঙ্গে স্পর্শ লেগে অচেতন হয়ে পড়ে।

ইব্রাহিমের মামা মনির হোসেন বলেন, ইব্রাহিমের বাড়ি কুমিল্লার লাঙ্গলকোর্ট থানা এলাকায়। আলুবাজার এলাকায় একটি জুতার কারখানায় কাজ করতো ইব্রাহিম। সেখানেই থাকতো। ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. ফারুক বলেন, মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানিয়েছি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS