ভিডিও

গাজীপুরে শান্তিপূর্ণভাবে চলছে পোশাক কারখানার কার্যক্রম

প্রকাশিত: অক্টোবর ০৩, ২০২৪, ০১:১১ দুপুর
আপডেট: অক্টোবর ০৩, ২০২৪, ০৫:৫৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : গাজীপুরে পুরোদমে শান্তিপূর্ণ পরিবেশে চলছে বেশিরভাগ তৈরি পোশাক কারখানার উৎপাদন কার্যক্রম। আজ বৃহস্পতিবার (৩ অক্টোবর) সকাল থেকে বৃষ্টি উপেক্ষা করে দলে দলে শ্রমিকরা কারখানায় এসে কাজে যোগদান করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গাজীপুরের বিভিন্ন শিল্প এলাকায় কারখানাগুলোতে চলছে উৎপাদন কার্যক্রম। সকাল ৮টার আগেই নারী-পুরুষ শ্রমিকরা দলে দলে কাজে যোগ দিয়েছেন। আইনশৃঙ্খলা রক্ষায়, কারখানা নিরাপত্তা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে কাজ করছে শিল্প পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। এছাড়া কারখানার নিজস্ব নিরাপত্তা কর্মীরা মূল ফটকে অবস্থান নিয়ে কাজ করছেন। শ্রমিকরা তাদের নিজেদের আইডি কার্ড প্রদর্শন করে কারখানায় প্রবেশ করছেন। এখনো কোনো অপ্রীতিকর ঘটনা বা শ্রমিক অসন্তোষের খবর পাওয়া যায়নি। 

এর আগে বুধবার (২ অক্টোবর) চন্দ্রা ত্রিমোড় এলাকায় নায়াগ্রা টেক্সটাইল কারখানায় শ্রমিক বিক্ষোভের মুখে তিন ঘণ্টা বন্ধ ছিল ঢাকা টাঙ্গাইল মহাসড়ক। এছাড়া চৌধুরী বাড়ি এলাকায় চাকরিপ্রত্যাশীদের আন্দোলনের মুখে ১২টি কারখানায় ছুটি ঘোষণা করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS