ভিডিও

দাউদকান্দিতে ট্রাক-কাভার্ডভ্যানের ত্রিমুখী সংঘর্ষ, আহত ৩

প্রকাশিত: অক্টোবর ০৩, ২০২৪, ০৭:০৬ বিকাল
আপডেট: অক্টোবর ০৩, ২০২৪, ০৭:০৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দাউদকান্দিতে ট্রাক-কাভার্ডভ্যানের ত্রিমুখী সংঘর্ষে চালক হেলপারসহ ৩ জন আহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার (৩ অক্টোবর) বিকেল সাড়ে ৪টায় মহাসড়কের চট্টগ্রামমুখী লেনের স্বল্প পেন্নাই রাবেয়া সিএনজি পাম্প সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিক আহতদের পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, সড়কের উপর থামিয়ে রাখা বালু বোঝাই ট্রাকের পিছনে প্রথমে মিনি কাভার্ডভ্যান এরপর পর বড় আরেকটি কাভার্ডভ্যান ধাক্কা দেয়। দু’টি কাভার্ডভ্যানের চালক হেলপারকে আহত হয়। তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গৌরীপুরে নিয়ে যায়।

এদিকে দুর্ঘটনার পর চট্টগ্রামমুখী লেনে যান চলাচল বন্ধ হয়ে যায়। এতে প্রায় তিন কিলোমিটার এলাকা পর্যন্ত যানজটের সৃষ্টি হয়।

খবর পেয়ে দাউদকান্দি হাইওয়ে পুলিশের একটি দল এবং দাউদকান্দি ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে যানজট নিরসন এবং দুর্ঘটনাকবলিত যান সরানোর কাজ চলছে।

দাউদকান্দি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীনূর ইসলাম বলেন, দুর্ঘটনার খবরে পেয়ে তাৎক্ষণিক পুলিশের একটি টিম ঘটনাস্থলে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS