ভিডিও

নওগাঁর মান্দায় ট্রাকের চাপায় নিহত ১

প্রকাশিত: অক্টোবর ০৩, ২০২৪, ০৭:১৩ বিকাল
আপডেট: অক্টোবর ০৩, ২০২৪, ০৭:১৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

মান্দা (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর মান্দায় ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী এক যুবক নিহত ও দুইজন আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার (৩ অক্টোবর) দুপুরে উপজেলার হাজী গোবিন্দপুর-ঠাকুরমান্দা আঞ্চলিক সড়কের বিলকরিল্যা বাজারের অদূরে এ দুর্ঘটনা ঘটে। নিহত যুবকের নাম হৃদয় কুমার মণ্ডল (২৫)। তিনি নওগাঁর সাপাহার উপজেলা সদরের লালমাটিয়াপাড়ার বাসিন্দা চঞ্চল মণ্ডলের ছেলে। দুর্ঘটনায় আহত হন মান্দা উপজেলার বলাক্ষেত্র গ্রামের সুজন মণ্ডল (২৫) ও কৌশিক মণ্ডল (২৪)। তাদের মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, একটি মোটরসাইকেলে তিন যুবক বলাক্ষেত্র গ্রাম থেকে প্রসাদপুর বাজারে যাচ্ছিলেন। পথে বিলকরিল্যা বাজারের অদূরে একটি ট্রাককে অভারটেক করতে গিয়ে ঘটনাটি ঘটে। এতে ট্রাকের পেছনের চাকায় পিষ্ট ঘটনাস্থলেই হৃদয় মণ্ডল মারা যান।

বিষয়টি নিশ্চিত করে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর রহমান বলেন, অভিযোগ না থাকায় আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS