ভিডিও

জামালপুরে প্রধান শিক্ষকের মুক্তির দাবীতে শিক্ষার্থীদের ক্লাস বর্জন ও বিক্ষোভ

প্রকাশিত: অক্টোবর ০৩, ২০২৪, ০৭:৩৮ বিকাল
আপডেট: অক্টোবর ০৩, ২০২৪, ০৭:৩৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

জামালপুরের মাদারগঞ্জ উপজেলার পলিশা উচ্চ বিদ্যালয়ে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ছামিউল ইসলামের মুক্তির দাবিতে ক্লাস বর্জন করে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে শিক্ষার্থীরা। 

আজ বৃহস্পতিবার (৩ অক্টোবর) দুপুরে শিক্ষার্থীরা বিদ্যালয়ের মাঠ থেকে বিক্ষোভ মিছিল বের করে বিভিন্ন সড়ক পদক্ষিন শেষে বিদ্যালয় মাঠে গিয়ে মানববন্ধন করেছে। মানববন্ধনে বক্তব্য রাখেন বিদ্যালয়ের শিক্ষার্থী নূর মোহাম্মদ, মঞ্জিলা, মনিরা জাহান, ফারিনা, রাইহাতুন জান্নাত মাধুর্য। 

শিক্ষার্থীরা বলেন, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক না থাকায় তাদের বিদ্যালয় পরিচালনায় ব্যহত হচ্ছে। ভারপ্রাপ্ত প্রধান শিক্ষককে ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেপ্তার করা হয়েছে। তাকে মুক্তি না দেওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাবার ঘোষণা দিয়েছে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা।

উল্লেখ্য, মাদারগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মিজানুর রহমান বাদী হয়ে দায়ের করা নাশকতা মামলায় গত মঙ্গলবার রাতে পুলিশ আদারভিটা ইউনিয়ন আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক এবং পলিশা উচ্চ বিদ্যালয়ে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ছামিউল ইসলামকে গ্রেফতারের পর কারাগারে পাঠিয়েছে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS