ভিডিও

গাজীপুরে কাভার্ড ভ্যানের চাপায় নিহত ১, আহত ৩

প্রকাশিত: অক্টোবর ০৩, ২০২৪, ০৮:৪৪ রাত
আপডেট: অক্টোবর ০৩, ২০২৪, ০৮:৪৪ রাত
আমাদেরকে ফলো করুন

গাজীপুরের কালিয়াকৈরে কাভার্ড ভ্যানের চাপায় অটোরিকশা আরোহী হাবিবুর রহমান নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এসময় আরও তিনজন আহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার (৩ অক্টোবর) সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার পল্লীবিদুৎ এলাকায় এ ঘটনা ঘটে।

 

নিহত ব্যক্তির নাম হাবিবুর রহমান। তিনি রংপুরের জেলার পীরগঞ্জ উপজেলার পরান গ্রামের জামাল উদ্দিনের ছেলে। 

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত হাবিবুরের মেয়ে উপজেলার সফিপুর ভাড়া থাকেন। মেয়েকে দেখতে অটোরিকশায় করে যাচ্ছিলেন তিনি। এসময় পল্লী বিদ্যুৎ এলাকায় পৌঁছালে পেছন দিক থেকে একটি কাভার্ড ভ্যান অটোরিকশাকে চাপা দেয়। এসময় অটোরিকশার চালকসহ চারজন আহত হন। এতে মাথায় গুরুতর আঘাত পান হাবিব। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় অটোরিকশার চালকসহ তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

বিষয়টি নিশ্চিত করে নাওজোড় হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রহিছ উদ্দিন বলেন, গাড়িটি জব্দ করা হয়েছে। চালক ও তার সহকারী পলাতক রয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন। পরিবারের আবেদন পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS