ভিডিও

নারায়ণগঞ্জে বিপুল পরিমাণ ভারতীয় পণ্য জব্দ

প্রকাশিত: অক্টোবর ০৪, ২০২৪, ০৯:৩৮ রাত
আপডেট: অক্টোবর ০৪, ২০২৪, ০৯:৩৮ রাত
আমাদেরকে ফলো করুন

নারায়ণগঞ্জের ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের আলীগঞ্জ এলাকা থেকে শুল্ক ফাঁকি দিয়ে আনা ৬ কোটি টাকা মূল্যের বিপুল পরিমাণ ভারতীয় শাড়ি এবং মখমল কাপড় জব্দ করেছে কোস্ট গার্ড।

 

শুক্রবার (৪ অক্টোবর) দুপুরে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট মো. সিয়াম-উল-হক এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

তিনি বলেন, শুল্ক ফাঁকি দেওয়া বিপুল পরিমাণ অবৈধ ভারতীয় পণ্যের চালান নারায়ণগঞ্জ হয়ে ঢাকায় প্রবেশ করবে এমন খবর পাই। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে ৩ অক্টোবর দুপুর ২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার কুতুবপুর ইউনিয়নের আলীগঞ্জ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনাকালীন একটি পাথর বোঝাই ট্রাকের গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ড ট্রাকটিকে ধাওয়া করে।

কোস্ট গার্ডের উপস্থিতি টের পেয়ে ড্রাইভার ও সহযোগী ট্রাকটি পরিত্যক্ত করে পালিয়ে যায়। পরবর্তীতে ট্রাকটি তল্লাশি করে পাথরের নিচে অভিনব কায়দায় লুকানো ২২১০ পিস দামি শাড়ি ও ৩ হাজার গজ মখমল কাপড় জব্দ করা হয়। জব্দ মালামালের আনুমানিক বাজার মূল্য ৫ কোটি ৯০ হাজার ২৫ হাজার টাকা।

তিনি আরও জানান, জব্দ মালামালসহ ট্রাকটি আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফতুল্লা থানায় হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS